সিসিক নির্বাচন : মেয়র প্রার্থী হওয়ার ইঙ্গিত বদরুজ্জামান সেলিমের

সিলেট

আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বিএনপি দলীয় বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী নির্বাচনে অংশ নেবেন কি না তা নিয়ে এখনো ধোঁয়াশা কাটেনি। এরইমাঝে মেয়র পদে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। ভোটার ও শুভাকাঙ্ক্ষীদের চাপে তিনি প্রার্থী হতে পারেন বলে জানান তিনি।

এর আগে গত সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন সেলিম

এ বিষয়ে বিএনপি নেতা বদরুজ্জামান সেলিম জানান, নির্বাচন করার জন্য এলাকা থেকে অনেকে চাপ দিচ্ছেন। প্রতিদিন ভোটার ও শুভাকাঙ্ক্ষীরা ফোন কল এবং সরাসরি যোগাযোগ করে মেয়র পদে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করছেন। এ বিষয়ে তিনি ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন।

উল্লেখ্য, গত সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বদরুজ্জামান সেলিম প্রথমে বিএনপির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন। তবে এক পর্যায়ে বিএনপি কেন্দ্রীয় নেতাদের চাপে আরিফুল হক চৌধুরীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ান।

সিলেট সিটি করপোরেশন নির্বাচন আগামী ২১ জুন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে একটানা ভোটগ্রহণ চলবে। নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুকদের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই হবে ২৫ মে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১ জুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *