সুনামগঞ্জে ১৮ ঘন্টায় সন্ধান মেলেনি নিখোঁজ শিক্ষার্থীর

সুনামগঞ্জ

সুনামগঞ্জে সুরমা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ঢাকার ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাফিস আবরার (২৬) ১৮ ঘন্টায়ও সন্ধান মেলেনি। তাকে উদ্ধারে শুক্রবার রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।শনিবার (১৫জুলাই) বেলা সাড়ে ১১ টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

বিষয়টি সিলেটপ্রতিদিনকে নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর ফায়ার স্টেশন ও সিভিল ডিফেন্স কর্মকর্তা নিউটন দাশ।

তিনি জানান, শনিবার(১৫জুলাই) সকাল সাতটা থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধারে পুনরায় অভিযান শুরু করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

এর আগে শুক্রবার বন্ধুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে এসে সুরমা নদীতে গোসল করতে নেমে ঢাকার ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটে।ওইদিন বিকাল সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জ পৌর শহরের রিভার ভিউয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ দুই শিক্ষার্থীর নাম নাফিস আবরার (২৬) ও  তুষার রায় (২৬)। তবে নিখোঁজের পর তুষার রায়কে জীবিত উদ্ধার করা গেলেও এখনো নিখোঁজ নাফিস আবরার। উদ্ধারকৃত তুষার সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

নিখোঁজের পর পর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স প্রায় এক ঘণ্টা উদ্ধার অভিযান চালালেও অন্ধকার হয়ে যাওয়ায় নিখোঁজ অবস্থায় অভিযান স্থগিত করা হয়।

নিখোঁজের বিষয় নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন।তারা সুনামগঞ্জে তাদের বন্ধুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে এসেছিল বলে জানান তিনি।

সুনামগঞ্জ সদর ফায়ার স্টেশন ও সিভিল ডিফেন্স কর্মকর্তা নিউটন দাশ আরও জানান, বিকেল সাড়ে ৫টার দিকে আমরা পানিতে ডোবার খবর পাই। সঙ্গে সঙ্গে ডুবুরি দিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে অপরজন নিখোঁজ আছে। রাত হয়ে যাওয়ায় অভিযান বন্ধ করে দেয়া হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *