সুন্দরবনে মৃত হরিণ সহ ১১ শিকারী আটক!

জাতীয়

ফরিদুল ইসলাম,
শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি :

পূর্ব সুন্দরবনে একটি মৃত হরিণসহ ১১ শিকারিকে আটক করেছে বনরক্ষীরা। বুধবার সন্ধ্যায় রেঞ্জের কচিখালী অভয়ারণ্য এলাকার ডিমের চর থেকে তাদের আটক করা হয়। এসময় একটি ইঞ্জিনচালিত নৌকা, দুটি দা ও বেশ কিছু নাইলনের দড়ির ফাঁদ জব্দ করা হয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার ১০ আগস্ট বিকেলে পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জ অফিসে আনা হয়।

আটককৃতরা হলেন, পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার পশারিবুনিয়া গ্রামের মো. ইব্রাহিম (২২), অমল হাওলাদার (৪৬), নির্মল মন্ডল (৪২), জাহাঙ্গীর হাওলাদার (৪০), মো. হেলাল (১৮), দক্ষিণ হেতালিয়া গ্রামের মো. জাকির (৫০), মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ চরগাছিয়া গ্রামের জাকির আকন (৩৬), কচুবাড়িয়া গ্রামের রফিকুল মুন্সী (১৮), একই গ্রামের আ. সবুর (২০), গোবিন্দ হাওলাদার (৩০) ও খাতাচিরা গ্রামের ছগির আকন (৩০)।

পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) মো. মাহাবুব হাসান জানান, কচিখালী অভয়ারণ্য কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সবুর হোসেনের নেতৃত্বে বুধবার বিকেলে বনরক্ষীরা নিয়মিত টহল দিচ্ছিলেন। ডিমের চরের কাছে একটি নৌকায় থাকা একদল লোক দেখতে পেলে তাদের কাছে পাশ পারমিট দেখতে চাইলে তারা কিছুই দেখাতে পারেনি।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
১১/০৮/২৩

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *