সুরমা ইউপি উপনির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হযরত আলীর নির্বাচনী সভা

সিলেট

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৯নং সুরমা ইউপি উপনির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হযরত আলী ভোটারদের সঙ্গে মতবিনিময় সভা করছেন।

আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিতব্য সুরমা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনকে সামনে রেখে ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণদের উদ্যোগে রবিবার (১১ডিসেম্বর) সন্ধায় স্থানীয় টেংরা বাজারে চশমা
প্রতীকের সমর্থনে ভোটারদের সঙ্গে মতবিনিময় ও পথসভা করেন আওয়ামিলীগের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হযরত আলী ।

আলোচনা সভার আগে বিভিন্ন গ্রাম থেকে মিছিলসহকারে নেতাকর্মীরা উপস্থিত হোন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হযরত আলী বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

হযরত আলী বলেন, ইউনিয়ন নির্বাচন নিয়ে অনেক প্রার্থীর মধ্যেই অসুস্থ প্রতিযোগিতা চলছে। যে-ই প্রার্থী হোক না কেন, একে অন্যের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি করা আমাদের কাজ নয়। সকলে মিলেমিশে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যোগ্য প্রার্থীকে নির্বাচন করবেন। আপনারা সকলে আমার জন্য দোয়া ও আশীর্বাদ করবেন এবং চশমা মার্কায় ভোট দিবেন।

সভায় চেয়ারম্যান পদপ্রার্থী হযরত আলীর সমর্থক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *