সেলিব্রেটি ক্রিকেট লিগে হাতাহাতি, আহত ৬

জাতীয়

মিরপুর ইনডোর স্টেডিয়ামে চলছে সেলিব্রেটি ক্রিকেট লিগ। গত ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া লিগে উত্তাপ ছড়িয়েছে। স্লেজিংও কিছু কিছু সময় মারাত্মক আকার ধারণ করে। তবে গতকাল শুক্রবার রাতে নির্মাতা মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরারস এবং দীপংকর দীপনের রানার ফাস্টিজ দুই দলের ম্যাচ চলাকালীন হাতাহাতির ঘটনা ঘটে। এতে দীপংকর দীপনের টিমের বেশ কয়েকজন খেলোয়াড় আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এতে আহত হয়ে রাজধানীর পঙ্গু হাসপাতালে (জাতীয় অর্থোপেডিকস হসপিটাল) ভর্তি হয়েছেন শিশির সরদার, চিত্রনায়িকা রাজ রিপা, চিত্রনায়ক জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

অভিযোগ ওঠে, খেলা চলাকালীন দীপঙ্কর দীপনের দলের খেলোয়াড়দের প্রথমে উসকানি দিতে থাকে রাজের টিমের সমর্থকেরা। এরপর তাদের দলের লোকজন এসে দীপনের টিমের এক খেলোয়াড়কে মাঠ থেকে তুলে নিয়ে টানাহেঁচড়া করতে থাকে। দীপনের টিমের খেলোয়াড়েরা উত্তেজিত হয়ে পড়েন এবং চেয়ার ছোড়াছুড়ি শুরু হয়। একপর্যায়ে দুই দলের মধ্যে হাতাহাতি শুরু হয়।

দীপনের দলের খেলোয়াড়দের একজন অভিনেতা মনির হোসেন শিমুল অভিযোগ তুলে বলেন, ‘তারা বাইরে থেকে লোকজন এনে আমাদের ওপর আক্রমণ শুরু করে। এটা কোন ধরনের সিসিএল খেলা?’

অন্যদিকে, একই দলের আরেক খেলোয়াড় চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, রাজ ভাইয়ের টিম থেকে আমাদের দলের ওপর আক্রমণ শুরু করে। আমাদের খেলোয়াড়দের মধ্যে একজনকে তুলে নিয়ে মারধর করতে শুরু করে। এর মধ্যে মৌসুমি হামিদ আঘাত পান।

এ বিষয়ে অভিযুক্ত মোস্তফা কামাল রাজের দলের কারও মন্তব্য পাওয়া যায়নি। তবে তাঁর টিমের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়। তাঁরা বলেন, শুরুতে আমাদের ওপর চড়াও হয়। পরিচালক রাজের টিমের সমর্থক নির্মাতা নিয়ামূল বলেন, ‘আমরা শান্তিপূর্ণভাবে চেয়েছিলাম খেলা চলুক। সেইভাবে আমাদের দল খেলে জিতেছে। হাতাহাতির ঘটনায় আমাদের টিমের সঙ্গে কথা বলে পরে মতামত জানাব।’

এই সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে ভাগ হয়ে লড়ছেন শোবিজের তারকারাসহ কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিচ্ছেন। এসব দলের নেতৃত্ব দিচ্ছেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *