সোমবার শ্রমিক ইউনিয়ন বাংলাবাজার উপ-পরিষদের ত্রি বার্ষিক নির্বাচন

সুনামগঞ্জ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারে শেষ সময়ে জমে উঠেছে সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজি: নং- চট্র-১৬৯৩/৯৩ এর ত্রি বার্ষিক নির্বাচন। সোমবার (২০ নভেম্বর) সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়ন পরিষদের হল রুমে  ভোট গ্রহন অনুষ্টিত হবে। নির্বাচনে সভাপতি পদে লড়ছেন সাবেক সভাপতি আবুল কালাম ও  শমসের আলী।

ভোটার রয়েছেন ৩৫০জন।তবে বিগত নির্বাচন গুলো থেকে এবারের নির্বাচন একটু ভিন্ন। প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন শেষ মুহুর্তের প্রচার ও প্রচারনায়। পোষ্টার ব্যানার ও ফেষ্টুনে ছেয়ে গেছে গোটা উপজেলা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ভোটারদের দ্বাওে দ্বারে ভোট প্রার্থনা করছেন। উপজেলার বিভিন্ন হাট বাজারে চায়ের দোকান ও সি এন জি ষ্টেশন গুলোতে চলছে নির্বাচনি শেষ মুহর্তের আলোচনা।

এবিষয়ে সুনামগঞ্জ  অটোরিকশা, আটো ট্যাম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন বাংলাবাজার উপ-পরিষদের রেজি: নং-চট্র-১৬৯৩/৯৩ এর সাবেক সভাপতি আবুল কালাম জানান, বিগত দিন গুলোতে শ্রমিকদের কল্যাণে কাজ করেছেন তিনি। কাজেই তার বিশ্বাস চেয়ার প্রতীকে ভোট দিয়ে পুনরায় তাকে নির্বাচিত করবেন শ্রমিকরা।

নতুন সভাপতি প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মো.সমসের আলী জানান, শ্রমিকরা সৎ সাহসী নেতৃত্ব চায়  তাই সভাপতি পদে তিনি প্রার্থী হয়েছেন। তিনি শ্রমিকদের কল্যাণে কাজ করছেন।সবসময়ই শ্রমিকদের পাশে ছিলেন পাশে আছেন পাশে থাকবেন বলে জানান। তাই চাকা প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করবেন শ্রমিকরা।

সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো.তাজুল ইসলাম বলেন, দুই যুগ ধরে বাংলাবাজার -ছাতক রোডের শ্রমিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন তাই শ্রমিকরা তাকে মোটর সাইকেল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এবিষয়ে সুনামগঞ্জ জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি: নং-১৬৯৩/৯৩ এর প্রধান নির্বাচন কমিশনার সোহেল আহমেদ  জানান, সভাপতি পদে ২জন, সহসভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সহ সাধারণ সম্পাদক পদে ২জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন সদস্য পদে ২জন নির্বাচনে লড়ছেন।ক্যাশিয়ার পদে নজরুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভোট গ্রহণ করতে সকল প্রস্তুতি নেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *