সোসাইটি ফর স্টুডেন্ট ডেবলাপমেন্ট এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

সিলেট

গত শুক্রবার (১২ মে) সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সোসাইটি ফর স্টুডেন্ট ডেপলাপমেন্ট (এসএসডি) সিলেট মহানগর আয়োজিত সায়ন্স অলিম্পিয়াড-২০২২ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এসএসডি সিলেট মহানগরের পরিচালক জহুরুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী পরিচালক রেজাউল করিম সোহেল এর সঞ্চালনায় পবিত্র কোরআন তিলাওয়াত এর মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্ঠান উদ্বোধন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্কুল অব সাইন্স এন্ড টেকনোলজি বিভাগের ডিন প্রফেসর ড. মো.নজরুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অধ্যাপক ড. সুলতান আহমদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএসডি কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ময়নুল হক ও কেন্দ্রীয় সেক্রেটারিয়েট বিভাগের সদস্য আব্দুল হান্নান।

এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট মহানগরের সহকারী পরিচালক জাবেদ হোসেন ও বিভিন্ন স্কুল প্রতিনিধিবৃন্দ।

উল্লেখ্য, বিগত ০৯ ডিসেম্বর ২০২২ (শুক্রবার) সিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে উক্ত সাইন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়। উক্ত অলিম্পিয়াড পরীক্ষায় নগরীর বিভিন্ন ইংলিশ মিডিয়াম ও ভার্সনের স্কুল ও কলেজের ৬ষ্ট শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণীর প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। তাদের মধ্য থেকে সর্বমোট ৪০ জন শিক্ষার্থী বিজয়ী হয়েছেন। তাদের মধ্যে ট্যালেন্টপুল ক্যাটাগরীতে ১০ জন, সাধারণ ও বিশেষ ক্যাটাগরীতে মোট ৩০ জনকে বৃত্তি প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *