স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসে পাঠ্যপুস্তক উৎসব সম্পন্ন

সিলেট

স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে শিক্ষার্থীদের ভূমিকা রাখতে হবে:
অধ্যক্ষ লে. কর্ণেল মুনীর আহমেদ কাদেরী (অব.)

স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) মুনীর আহমেদ কাদেরী বলেছেন, মানবজাতির বিকাশের পেছনে মূল ভূমিকা পালন করেছে শিক্ষা। আজকের শিক্ষার্থীরা আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে। ছাত্রজীবনে অধ্যবসায় এবং অধ্যয়ন শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনকে উজ্জ্বল ও উদ্ভাসিত করে। স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাস শিক্ষার্থীদের জন্য পড়াশোনার উপযুক্ত পরিবেশ গড়ে তুলেছে। যে কারণে সিলেটের শিক্ষার্থী এবং অভিভাবকদের প্রথম পছন্দ স্কলার্সহোম ক্যাম্পাস। তিনি বলেন, পাঠ্যপুস্তক উৎসব বিভিন্ন দেশের মতো আমাদের দেশেও জনপ্রিয় হয়ে উঠেছে। সরকারের ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে শিক্ষার্থীদের ভূমিকা রাখতে হবে।

স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসে ‘পাঠ্যপুস্তক উৎসব’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আজ রবিবার (০১ জানুয়ারি ২০২৩) সকালে স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসে পাঠ্যপুস্তক উৎসব-২০২৩ উদযাপন করা হয়। প্রভাষক কামরুল হক জুয়েলের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের উপাধ্যক্ষ আশরাফ হোসেন চৌধুরী।

নতুন বছরের প্রথম দিনে অধ্যক্ষ লে. কর্ণেল মুনীর আহমেদ কাদেরীর কাছ থেকে পাঠ্যপুস্তক গ্রহণ করে শিক্ষার্থী আলী আয়মান চৌধুরী, হুমায়রা পারভেজ, সত্যম রয়, তাসমিয়া চৌধুরী তানিয়া ও চৌধুরী মো. জারিফ ফারজান।

প্রতিবছরের ন্যায় এবারও স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসে রেকর্ড সংখ্যক ছাত্র-ছাত্রী ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয়েছে। উল্লেখ্য গতবছর এসএসসি ও এইচএসসি পরীক্ষায় স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের ফলাফল প্রশংসনীয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *