স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করলেন সাইফউদ্দিন

খেলাধুলা

টাইগার্স স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন।জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটাদের নিয়ে আজই (শনিবার) টাইগার্স স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।ব্যক্তিগত কারণে স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন এই তারকা অলরাউন্ডার।

বিষয়টি নিশ্চিত করে বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেছেন, ‘সাইফউদ্দিন আমাদের টাইগার্স দলের সঙ্গেই ছিল। এর মধ্যে ৬ জনকে আমরা বিশেষ একটা নির্দেশনা দিয়েছি, যেন সেসব খেলোয়াড়কে সাদা বলের ট্রেনিংয়ে রাখা হয়। অন্যরা ফিজিক্যালের পাশাপাশি লাল বলের ট্রেনিং–ও করবে।’

দেশের প্রথম ওয়ানডে অধিনায়ক লিপু আরও বলেন, ‘দুর্ভাগ্যজনক এই মুহূর্তে আমরা একটা ইমেইল পেয়েছি। সাইফউদ্দিন ফোনও করেছিল, জানিয়েছে পারিবারিক কারণে এই ক্যাম্পে থাকতে পারছে না। তার স্ত্রী অসুস্থ এবং সন্তানসম্ভবা। এজন্য সে ১০ জুন পর্যন্ত আমাদের এই ক্যাম্পে জয়েন করতে পারবে না, ছুটি চেয়েছে। তার পাশাপাশি আমরা খালিদকে প্রস্তুত রাখার চেষ্টা করব।’

শনিবার এক বিবৃতিতে ২১ সদস্যের টাইগার্স স্কোয়াড ঘোষণা করে বিসিবি। আগামীকাল রোববার সকাল ৯টা থেকে বাংলা টাইগার্স স্কোয়াডে থাকা সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম, সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হক সৌরভ ও মেহেদি হাসান মিরাজের মতো অভিজ্ঞ তারকাদের নিয়ে অনুশীলন ক্যাম্প শুরু হবে।

উল্লেখ্য চোট কাটিয়ে দীর্ঘদিন পর জিম্বাবুয়ে সিরিজে ফিরলেও প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি মোহাম্মদ সাইফউদ্দিন। যে কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে সুযোগ হয়নি তার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *