হবিগঞ্জে কলেজছাত্রীর সঙ্গে আচার বিক্রেতা প্রেম,অতপর…

হবিগঞ্জ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় কলেজছাত্রী ধর্ষণ মামলায় এক আচার বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (২২ ফেব্রুয়ারি) হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত সোমবার হবিগঞ্জ সদর উপজেলার আব্দাবকাই গ্রামে একটি খালের পাড় থেকে ওই কলেজছাত্রী ও তার মারা যাওয়া নবজাতক সন্তানের লাশ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত বানিয়াচং উপজেলার আদর্শ বাজার এলাকার শামীম মিয়ার ছেলে আরমান মিয়া (২৩)।তিনি শায়েস্তাগঞ্জ বাজারের আচার বিক্রি করেন।

পুলিশ জানায়, আরমানের স্থানীয় একটি কলেজেরছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।পরে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হলে ভুক্তভোগী ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। ইতোমধ্যে আরমান মেয়েটিকে বিয়ে না করে পালিয়ে যান।

এদিকে সোমবার (২০ ফেব্রুয়ারি) ভুক্তভোগী ছাত্রী সন্তান প্রসব করেন। পরে কলেজছাত্রী নবজাতকটিকে খালের পাড়ে ফেলে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। এ সময় নবজাতকটিকে মৃত ঘোষণা করা হয়।

ওসি নাজমুল হক জানান, ভুক্তভোগী কলেজছাত্রী ধর্ষণ মামলা দায়ের করেছেন।পরে অভিযান চালিয়ে আসামি আরমানকে গ্রেফতার করা হয়েছে। ইতোমধ্যে মেয়েটিকেও পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *