হবিগনজের ধুলিয়াখালে ওমেগা ফিডস ফ্যাক্টরীতে দুর্ধর্ষ ডাকাতি

হবিগঞ্জ

হবিগনজ প্রতিনিধিঃ

হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখাল এলাকায় অবস্থিত ওমেগা ফিডস ফ্যাক্টরীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা কোম্পানিটির নাইট গার্ড আব্দুল খালেককে (৫০) কুপিয়ে ক্ষত বিক্ষত করে বিদ্যুতের সাব স্টেশনের একটি ট্রান্সফর্মারসহ প্রায় ২৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় নাইটগার্ড আব্দুল খালেককে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

পরে আশঙ্কা জনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত নাইট গার্ড আব্দুল খালেক ধুলিয়াখাল গ্রামের মৃত ইছহাক মিয়ার পুত্র। বিজিবি অফিসের প্রায় ১ কিলোমিটারের মধ্যে এরকম ডাকাতির ঘটনায় আতংক পুরো এলাকাজুড়ে আতঙ্ক দেখা দিয়েছে।

আহত নাইটগার্ড আব্দুল খালেক জানান, শনিবার দিবাগত ভোর রাতে ২০/২৫ জনের সংঘবদ্ধ ডাকাত দল ফ্যাক্টরীর প্রধান ফটকের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রধারী ডাকাতরা তাকে বেধড়ক মারপিট করে ফ্যাক্টরী চত্ত¡রে থাকা বিদ্যুতের সাব স্টেশনের একটি ট্রান্সফর্মার খুলে নিয়ে যায়।

ট্রান্সফর্মারটি তারা চেইন কপার দিয়ে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। তিনি চোখের সামনে ট্রান্সফর্মার নিয়ে যেতে দেখলেও ডাকাতদের মারপিটে গুরুতর আহত হয়ে পড়ায় বাঁধা দিতে পারেননি। ডাকাতরা চলে যাবার পর ফ্যাক্টরী এলাকার এক ব্যক্তি বিষয়টি মোবাইল ফোনে ডাকাতির বিষয়টি কোম্পানীর ডাইরেক্টর (অপারেশন) মহিব উদ্দিন আহমেদ সোহেলকে জানালে তিনি ঘটনাস্থলে ছুটে যান। অপরদিকে স্থানীয় লোকজন এগিয়ে এসে কোম্পানীর পাহারাদার আব্দুল খালেককে উদ্ধার করে।

কোম্পানীর ডাইরেক্টর (অপারেশন) মহিব উদ্দিন আহমেদ সোহেল জানান, লন্ডন, কানাডা ও আমেরিকায় বসবাসরত হবিগঞ্জের ৭ সমমনা প্রবাসীরা মিলে এই কোম্পানীটি চালু করেন। ডাকাতরা যে ট্রান্সফর্মারটি নিয়ে গেছে এটির মূল্য প্রায় ২৫ লাখ টাকা বলে জানান তিনি।

এদিকে ওমেগা ফিড ফ্যাক্টরীতে ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সদর থানার (ওসি) গোলাম মর্তুজাসহ ব্যাকস নেতৃবৃন্দ। ব্যাকস সভাপতি মোঃ শামছুল হুদা ডাকাতির ঘটনায় উদ্বেগ প্রকাশ করে সিসি টিভি ক্যামেরা পর্যবেক্ষণ করে দ্রুত ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান। হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) গোলাম মর্তুজা জানান, দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *