হাজী মোঃ রজব আলী’র ইন্তেকাল, শোক প্রকাশ

মৌলভীবাজার

মো: রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া প্রতিনিধিঃ

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লহরাজপুর গ্রামের বাসিন্দা, টিলাগাঁও বাজার জামে মসজিদের মোতাওয়াল্লি ও টিলাগাঁও প্রবাসী ঐক্য পরিষদের অন্যতম সিনিয়র সমন্বয়কারী, বহির্বিশ্ব জাতীয়তাবাদী যুব ফোরাম কুলাউড়া উপজেলা শাখার সহ সভাপতি আরব আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিনের চাচা সমাজসেবক হাজী মোঃ রজব আলী আর নেই। বুধবার (১৯ জুন) সকাল ৯টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন- ইন্নালিল্লাহি.. ওয়া..রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়ে রেখে গেছেন। ঐদিন বিকেল ৫টা ৪৫ মিনিটে বাংলাটিলা শাহী ঈদগাহ মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

বহির্বিশ্ব জাতীয়তাবাদী যুব ফোরাম কুলাউড়া উপজেলা শাখার সহ সভাপতি আরব আমিরাতের বিশিষ্ট্য বযাবসায়ী রুহুল আমিনের চাচা আরব আমিরাতের বিশিষ্ট্য ব্যাবসায়ী ও টিলাগাও হাজী তাহির আলী কমিউনিটি সেন্টারের সত্বাধীকারী রজব আলী সাহেবের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন যুব ফোরামের সভাপতি আলাল খান, সাধারণ সম্পাদক বাহার ও সাংগঠনিক সম্পাদক সিদ্দিক হোসাইন রুবেল এছাড়াও গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম টিলাগাঁও ইউপি শাখার পক্ষে সংগঠনের সভাপতি আব্দুল কাদির ও সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক রুবেল আহমদ।
তারা এক শোক বার্তায় বলেন বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম টিলাগাঁও ইউপি শাখার প্রতিষ্টা কালীন সাধারন সম্পাদক রুহুল আমিনের চাচা আমাদের এলাকার সর্বজন শ্রদ্ধেয় মুরব্বি হাজী রজব আলী সাহেবের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি। এছাড়াও টিলাগাঁও ইউনিয়নের কৃতি সন্তান সিলেট জেলা ছাত্র দলের যুগ্ন সম্পাদক এডভোকেট পলাশ চন্দ্র ধর ও মৌলভীবাজার জেলা ছাত্র দলের সহ সাংগঠনিক সম্পাদক সিদ্দিক হোসাইন রুবেল ও মরহুমের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *