হীরা গুলজান একাডেমীতে সাজ্জাদ মুন্নাকে সংবর্ধনা প্রদান

মৌলভীবাজার

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার: কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের চকের গ্রামে অবস্থিত হীরা গুলজান একাডেমী এন্ড জুনিয়র হাইস্কুলের প্রতিষ্টাতা ফিনল্যান্ড প্রবাসী সাজ্জাদুর রহমান মুন্নাকে বুধবার সকালে একাডেমীর পক্ষ থেকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে। একাডেমীর প্রধান শিক্ষক মো: এনামুল হক চৌধুরীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক উত্তম দেব এর পরিচালনায় অনুষ্টিত সম্বর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক এম. মছব্বির আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক মহি উদ্দিন রিপন, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন হীরা গুলজান একাডেমী এন্ড জুনিয়র হাইস্কুলের প্রতিষ্টাতা ফিনল্যান্ড প্রবাসী সাজ্জাদুর রহমান মুন্না। এছাড়াও বক্ত্য রাখেন একাডেমীর সহকারী প্রধান শিক্ষক মোছা: বিলকিস চৌধুরী, মো: মোবাশ্বির আলী, আফিয়া বেগম, তামান্না আক্তার, সৈয়দা শিরিন আক্তার, কাওসার আহমদ প্রমুখ।

বক্তারা হীরা গুলজান একাডেমী এন্ড জুনিয়র হাইস্কুলের প্রতিষ্টাতা ফিনল্যান্ড প্রবাসী সাজ্জাদুর রহমান মুন্নাকে ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যঅন সৈয়দ এ কে এম নজরুল ইসলাম কর্তৃক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, স্কুলের শিক্ষক ও ছাত্র ছাত্রী বৃন্দ বলেন মুন্না একজন শিক্ষানুরাগী লোক। তাই মুন্নার উপর হতে মিথ্যা হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান তাঁরা।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর বুধবার রাত সাড়ে সাতটায় হীরা গুলজান একাডেমী এন্ড জুনিয়র হাইস্কুলের প্রতিষ্টাতা ফিনল্যান্ড প্রবাসী সাজ্জাদুর রহমান মুন্নাকে সিলেটের ফেঞ্চুগঞ্জ টোল প্লাজা থেকে গ্রেপ্তার করে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ। পরে তাকে সিলেটের শাহপরান থানায় হস্তান্তর করা হয়। সেখানকার থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করলে তাকে কারাগারে পাঠানো হয় এবং গত ২১ নভেম্বর সোমবার সিলেট ম্যাজিস্ট্রেট আদালত ২ এর বিচারক সুমন ভূঁইয়া মুন্নার জামিন আবেদন মঞ্জুর করেন।

জানা যায়, সিলেট মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট ১ম আদালতে ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর প্রবাসী সাজ্জাদুর রহমান মুন্না ও তার ভাই বেলাল আহমদের বিরুদ্ধে ২০ লাখ টাকা চাঁদা দাবির মামলা করেন কুলাউড়ার ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম। মুন্না প্রবাসে থাকার কারনে কোর্টে হাজির না হওয়ায় মুন্না ও তার ভাই বেলালের বিরুদ্ধে চলতি মাসের ৭ নভেম্বর গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।

মুন্না কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের চকের গ্রামের বাসিন্দা মোঃ হিরা মিয়ার ছেলে ও ফিনল্যান্ড প্রবাসী। বর্তমানে সাজ্জাদুর রহমান মুন্নার সিলেটের শাহপরান থানার শিবগঞ্জের সোনাপাড়া এলাকায় বসবাস করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *