হোস্টেল কক্ষে ইন্টার্ন চিকিৎসকের ঝুলন্ত লাশ, মিলল চিরকুট

জাতীয়

কুমিল্লা মেডিকেল কলেজের (কুমেক) হোস্টেলে এক ইন্টার্ন চিকিৎসকের ঝুলন্ত লাশ পাওয়া গেছে। ওই অবস্থায় তিনি অ্যাপ্রন পরা ছিলেন। এ সময় ওই চিকিৎসকের কক্ষে একটি চিরকুটও পাওয়া গেছে। এতে লেখা ছিল- ‘আমার মৃত্যুর জন্য আমি ছাড়া কেউ দায়ী না’।

বুধবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে মেডিকেল কলেজের আঙিনায় অবস্থিত হোস্টেল থেকে  মরদেহটি উদ্ধার করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশ।

ওই চিকিৎসকের নাম মিনহাজ আবেদিন ভূঁইয়া (২৬)। তিনি কুমিল্লা মেডিকেল কলেজের ২৪তম ব্যাচের শিক্ষার্থী। তিনি ইন্টার্ন চিকিৎসক হিসেবে কুমেক হাসপাতালে দায়িত্ব পালন করছিলেন। তার বাড়ি চট্টগ্রামের মিরসরাইয়ে বলে জানা গেছে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত এক ইন্টার্ন চিকিৎসক সাংবাদিকদের জানান, বুধবার রাত ১০টায় মিনহাজের হাসপাতালে ডিউটিতে  যাওয়ার কথা ছিল। কিন্তু রাত ১১টার পরও তিনি ডিউটিতে না যাওয়ায় সহকর্মীরা মিনহাজকে খুঁজতে তার কক্ষে যান। এ সময় অ্যাপ্রন পরা অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে রাতে কর্তৃপক্ষ পুলিশসহ মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল  মর্গে রাখে।

সহকর্মীরা জানিয়েছেন, কয়েক দিন ধরে মিনহাজ কারো সঙ্গে তেমন কথাবার্তা বলতেন না। ব্যক্তিগত জীবনে তেমন কোনো সমস্যাও দেখতে পাননি। এরপর কেন এমন ঘটনা ঘটল তা বুঝতে পারছেন না তারা।

বুধবার মধ্যরাতে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা সাংবাদিকদের বলেন, কুমিল্লা মেডিকেল কলেজের এক ইন্টার্ন  চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *