১৬নং ওয়ার্ড জামায়াতের সীরাত মাহফিল অনুষ্ঠিত

সিলেট

 

গত ১৫ বছর রাসুল (সাঃ) এর আদর্শ প্রচারেও
নানা প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছিল
——-মুহাম্মদ ফখরুল ইসলাম

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, গত ১৫ বছরে রাসুল (সাঃ) এর সীরাত আলোচনার জন্য শেখ হাসিনা সরকার কোন অনুমতি দিত না। দ্বীনের দাওয়াত স্বাধীনভাবে প্রচার করতে তারা নানাভাবে প্রতিবন্ধকতা তৈরি করতো। রাসুল (সাঃ) হলেন বিশ্বমানবতার মুক্তির দূত। বৈষম্যহীন, শোষন ও নিপীড়নমুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য আমাদেরকে রাসুল (সাঃ) এর আদর্শ বাস্তবায়ন করতে হবে। মানব জাতিকে রাসুলের আদর্শের দিকে ফিরে যেতে হবে।

তিনি সোমবার রাতে সিলেট মহানগরীর কোতোয়ালী পুর্ব থানার ১৬নং ওয়ার্ড জামায়াত আয়োজিত সীরাত ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেছেন। মাহফিলের পৃথক ৩টি অধিবেশনে সভাপতিত্বে করেন, এলাকার বিশিষ্ট মুরব্বি যথাক্রমে শামসুদ্দিন, আব্দুল হান্নান খান ও মুফতি জুনেদ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর সেক্রেটারি মুহাম্মদ শাহজাহান আলী। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, শাহজালাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব ক্বারী মাওলানা মতিউর রহমান।

আলোচনা রাখেন, হাফিজ মুফতি দেলওয়ার হোসাইন চৌধুরী, হাফিজ মাওলানা মাহবুবুর রহমান জালালবাদী, মুফতি দেলোয়ার হোসেন ও মাওলানা ফয়েজ আহমদ ফয়েজ।

মাওলানা কাওসার আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ১৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলার আব্দুল মুহিত জাবেদ, কোতোয়ালী পূর্ব থানা আমীর রফিকুল ইসলাম, ১৬নং ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর আলম। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *