৩য় দফার বন্যায় গোয়াইনঘাটে ইউনিয়ন ভিত্তিক পানি বিশুদ্ধকরন ট্যাবলেট ও জেরিকেন বরাদ্দ প্রদান

সিলেট

 

তানজিল হোসেন, গোয়াইনঘাট (সিলেট) সংবাদদাতা: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ২০২৪ সালে তৃতীয় দফায় চলমান বন্যা পরিস্থিতিতে দুর্গত মানুষের বিশুদ্ধ পানি সরবরাহ কার্যক্রম সহায়তা হিসেবে উপজেলা প্রশাসনের উদ্যোগে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের পক্ষ থেকে উপজেলার ১৩টি ইউনিয়নের প্রতিটিতে ৫০০০ পিস পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও ৫০ পিস করে জেরিকেন (১০লিটার) বরাদ্দ দেওয়া হয়েছে।

জানা গেছে, উক্ত মালামাল আজ সকাল থেকে পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও পানির ড্রাম/ জেরিকেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিস থেকে সংগ্রহ করবে এসকল ইউনিয়ন পরিষদ। এতে উপজলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তিনজন মেকানিকের সাথে যোগাযোগের জন্য মোবাইল নম্বরও দেওয়া হয়েছে। ১. ০১৭১৫-৩৯৫৮০৩ (মেকানিক-মোঃ ইউনুছ আলী), ২. ০১৭৩৮-৫৭৬৪৪১ (মেকানিক-মোঃ ওয়ারিছ মিয়া), ৩. ০১৭২৩-৬৯৬৩৯০ (মেকানিক-মোঃ দেলোয়ার হোসেন)

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো: ইউনুছ আলী জানান, বন্যাকবলিত এলাকায় যদি কোন নলকূপ উঁচুকরণ এবং জীবানুমুক্তকরন প্রয়োজন হয় তাহলে দায়িত্ব প্রাপ্ত অফিস স্টাফের সাথে যোগাযোগ করতে পারেন। আশ্রয়কেন্দ্রে জরুরী প্রয়োজনে অস্থায়ী নলকূপ খনন ও অস্থায়ী পায়খানা নির্মাণের প্রয়োজন হলে, যোগাযোগের জন্য অনুরোধ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *