৩৩ পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি

জাতীয়

বাংলাদেশ পুলিশে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ৩৩ জন কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) পুলিশ সদর দপ্তর থেকে জারি করা পৃথক আদেশে তাদের বিভিন্ন ইউনিটে পদায়ন করা হয়েছে।

আদেশে বলা হয়, বর্ণিত কর্মকর্তাদের পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জনস্বার্থে তাদের নামের পাশে উল্লেখিত পদে/স্থানে বদলি ও পদায়ন করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এর আগে বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাঁচ থানায় নতুন নিরস্ত্র পুলিশ পরিদর্শকদের (তদন্ত) পদায়ন করা হয়। ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক আদেশে এই পদায়ন করা হয়।

পদায়ন করা কর্মকর্তারা হলেন- ডিএমপির লাইনওআর এর নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহম্মদ নুরুজ্জামানকে তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) ও অপারেশন (অতিরিক্ত দায়িত্বে) হিসেবে, একইভাবে মো. সাফায়েত হোসেনকে কদমতলী থানায়, মো. আব্দুল মালেককে আদাবর থানায়।

ডিএমপির সদর দপ্তর ও প্রশাসন বিভাগের মো. আসাদুজ্জামানকে মুগদা থানার পরিদর্শক (তদন্ত) ও অপারেশন (অতিরিক্ত দায়িত্বে) হিসেবে এবং গোয়েন্দা ওয়ারী বিভাগের কর্মরত স্নেহাশীষ রায়কে গেন্ডারিয়া থানার পরিদর্শক (তদন্ত) ও অপারেশন (অতিরিক্ত দায়িত্বে) হিসেবে বদলি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *