৩ জুলাই শপথ নেবেন সিসিকের নব নির্বাচিত মেয়র-কাউন্সিলররা

সিলেট

আগামী ৩ জুলাই শপথ গ্রহণ করবেন সিলেট সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র-কাউন্সিলবৃন্দ। এইদিন সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে শপথ গ্রহণ করবেন সিলেট সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র-কাউন্সিলবৃন্দ।

সোমবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মাহবুবা আইরিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ০৩ জুলাই ২০২৩ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত মেয়রগণকে শপথবাক্য পাঠ করাতে সম্মতি জ্ঞাপন করেছেন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী নির্বাচিত কাউন্সিলরগণকে শপথ পাঠ করাবেন।

এইদিন নির্ধারিত সময়ে রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে উপস্থিতি থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়।

এদিকে এরআগে, গত ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *