৪১নং ওয়ার্ডের কুচাই পশ্চিমবাগ এলাকায় জামায়াতের ফুডপ্যাক বিতরণ

সিলেট

 

সমাজের অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে
জামায়াত নিরলসভাবে কাজ করে যাচ্ছে
—এডভোকেট জুবায়ের

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে জামায়াত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিত্তবানদের উচিত সমাজের অসহায় মানুষের পাশে দাড়ান। জামায়াত সাধ্যের সবকিছু উজাড় করে সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে। একটি শোষণ ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সর্বস্তরের মানুষের ঐকান্তিক প্রচেষ্টা অপরিহার্য। সেই লক্ষ্যকে সামনে রেখে জামায়াত মানুষের পাশে দাঁড়ায়। আত্মশুদ্ধির মাহে রমজানে আশেপাশে থাকা সুবিধাবঞ্চিত মানুষের খোঁজ নিতে হবে। সাধ্যমত তাদের জন্য সেহরী ও ইফতারের ব্যবস্থা করা মুমিনের নৈতিক দায়িত্ব।

তিনি রোববার মাহে রমজান উপলক্ষে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে দক্ষিণ সুরমা থানার ৪১নং ওয়ার্ডের কুচাই পশ্চিমবাগ এলাকায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ফুডপ্যাক উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

থানা আমীর মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা ফয়জুল ইসলাম জায়গীরদারের পরিচালনায় অনুষ্ঠিত ফুডপ্যাক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, মহানগর সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ৪১নং ওয়ার্ড সভাপতি ফজলুর রহমান আজাদ ও জামায়াত নেতা জিয়াউর রহমান। এছাড়া অনুষ্ঠানে স্থানীয় মুরব্বী, যুবসমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *