৫ম বর্ষপূর্তি উপলক্ষে রক্তদান সংগঠন ভূকশিমইল ইউনিয়ন এর মেধা বৃত্তি পরিক্ষা সম্পন্ন

মৌলভীবাজার

উৎসাহ উদ্দীপনা ও শৃঙ্খলার মধ্য দিয়ে কুলাউড়া উপজেলা অন্যতম সামাজিক সংগঠন রক্তদান সংগঠন ভূকশিমইল ইউনিয়ন এর মেধা বৃত্তি সম্পন্ন হয়েছে।
আজ শনিবার ৩০ সেপ্টেম্বর ভূকশিমইল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে সকাল ১০ঘটিকা থেকে উক্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভূকশিমইল ইউনিয়নের ৩০টি শিক্ষা প্রতিষ্ঠান এর ১৯২ জন মেধাবী ছাত্র-ছাত্রী উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করে।

রক্তদান সংগঠন ভূকশিমইল ইউনিয়ন এর সভাপতি- জাকারিয়া আলম মিতুল ও সাধারণ সম্পাদক- জুবায়ের আহমেদ এর সার্বিক তত্ত্বাবধায়নে উক্ত পরিক্ষায় কেন্দ্র সচিব হিসেবে দায়িত্ব পালন করেন ভূকশিমইল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক {ভারপ্রাপ্ত} নুরুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ছিলেন বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিল্লুর রহমান {উপদেষ্টা অত্র সংগঠন}

এসময় পরীক্ষার হল পরিদর্শন করেন ভূকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মনির,সংগঠনের উপদেষ্টা শফিক মিয়া,ইসলামি ব্যাংক রবিরবাজার শাখার ইনচার্জ জাকির সিদ্দিকী জামাল,উপদেষ্টা সাইফুল খান,ভূকশিমইল দারুণ উলুম আলীম মাদ্রাসার সহকারী শিক্ষক মতিউর রহমান,ভূকশিমইল সঃপ্রাঃবিঃ এর প্রধান শিক্ষক ফখর উদ্দী,তরুন সমাজসেবক নোমান হুসাইন,আব্দুল কাইয়ুম প্রমুখ।

উক্ত পরিক্ষায় হল পরীক্ষক ছিলেন
ইমাদ উদ্দিন (সিঃ সদস্য),সাইফুল ইসলাম (সিঃ সদস্য), নাইমুল ইসলাম রাসেল (সিঃ সদস্য),আব্দুল আজিম শাওন,রাসেল উদ্দিন(অর্থ সম্পাদক),মুশফিকুর রহমান সামি (সদস্য),আয়শা আক্তার (মহিলা বিষয়ক সম্পাদক),মাহিদুল খান(সাংগঠনিক সম্পাদক)

এছাড়াও মেধাবৃত্তি পরিক্ষায় যে সকল সদস্যরা অগ্রণী ভূমিকা পালন করেছে, মোহাম্মদ লিমন খান(সহ সভাপতি),আহমদ আল হাসান,আরিফ আহমদ,মিনহাজ উদ্দিন তানজিম,আব্দুল মুত্তালিব শিবলু,আরাফাত হোসেন আরিফ,মোজাক্কির আলম,আরাফাত আহমেদ জাবেদ,ওলিদ,ইকবার মাহমুদ,শাহরিয়ার জিসান,আরিফুল ইসলাম,আব্দুল্লাহ আল মামুন,রেদোয়ান হোসেন,সাইদুল ইসলাম,আমিনুল, শাহরিয়ার তাহমিদ,আমির মাহি,আব্দুল্লাহ আল মাহবুব,আব্দুল্লাহ আল মারুফ, ইসমামুল ইসলাম নাবিল,রফিকুল ইসলাম,মাহফুজুর রেজা মুন্না, প্রমুখ।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে অন্যান্য চলমান রক্তদান ও সামাজিক কার্যক্রমের পাশাপাশি রক্তদান সংগঠন ভূকশিমইল ইউনিয়ন এর মেধা বৃত্তি কার্যক্রম অত্যন্ত দক্ষতা ও সফলতার সহিত সম্পন্ন হয়েছে এবং আগামীতেও অব্যাহত থাকবে।

আমাদের এই কার্যক্রমে দেশ এবং প্রবাসের অনেকেই অর্থ দিয়ে সহযোগিতা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *