৫ বছর পর এসেছিলেন দেশে, প্রাণ গেল দুর্ঘটনায়

সিলেট

সৌদি আরব প্রবাসী সুজন মিয়া (২৬) পাঁচ বছর পর দুই মাসের ছুটি নিয়ে দেশে এসেছিলেন। গত শনিবার সৌদি আরবে ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় চার দিন পর গত সোমবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

সুজন মিয়া সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার পশ্চিম ভবানীপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নিজ এলাকায় জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শুক্রবার দুপুরে জগন্নাথপুর-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কলকলিয়া ইউনিয়নের শাহজালাল মহাবিদ্যালয়ের সামনে সুনামগঞ্জগামী একটি বাসের সঙ্গে জগন্নাথপুরগামী মোটরসাইকেলের সংঘর্ষ হয়। তাতে মোটরসাইকেলে থাকা সুজন মিয়া, তার ছোট ভাই রুজন মিয়াসহ তিনজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক গুরুতর আহত সুজনকে সিলেটে পাঠিয়ে দেন। চার দিন পর গত সোমবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সুজনের মামাতো ভাই রুবেল আমিন বলেন, পাঁচ বছর আগে সৌদি আরবে গিয়েছিলেন সুজন। প্রথমবারের মতো দুই মাসের ছুটি নিয়ে দেশে আসেন তিনি। গত শনিবার তার সৌদি আরবে ফিরে যাওয়ার কথা ছিল।

স্থানীয় কাউন্সিলর ছমির মিয়া বলেন, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জানাজা শেষে সুজনের লাশ দাফন করা হয়েছে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) অলক দাশ বলেন, ঘটনার পর বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *