কোম্পানীগঞ্জে প্রধানমন্ত্রীর শীত উপহার সামগ্রী বিতরণ প্রবাসী মন্ত্রীর

সিলেট

সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শীতের উপহার সামগ্রী,সিলেট-৪ আসনের প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ইমরান আহমেদ এমপির সৌজন্যে শীত উপহার সামগ্রী বিতরণ করা হয়।

কোম্পানীগঞ্জ,জৈন্তা,গোয়াইনঘাটে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি মহোদয়ের পক্ষ থেকে প্রত্যেক উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর এই শীত উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আজ শনিবার (২৪ ডিসেম্বর ২০২২) পূর্ব ইসলামপুর ইউনিয়নের স্থানীয় দয়ার বাজারে পূর্ব ইসলামপুর ইউনিয়নের সভাপতি মুল্লুক হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মতিউর রহমানের পরিচালনায় উক্ত উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাস।৯টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের কাছে উপহার সামগ্রী তুলে দেন তিনি।

এছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলাউদ্দিন,সদস্য বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম,পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ আব্দুল আলীম,সদস্য আব্দুল আজিজ সহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *