মোংলায় বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জাতীয়

 

শেখ রাসেল
বাগেরহাট জেলা প্রতিনিধি

মোংলায় নানা আয়োজনে দেশের অন্যতম স্যাটেলাইট টেলিভিশন বৈশাখী টিভির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ১১ টায় বৈশাখী টেলিভিশনের ১৮ বছরে পদার্পন উপলক্ষে মোংলা প্রেস ক্লাব হল রুমে কেক কেটে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের স্মরণে দাড়িয়ে এক মিনিটের নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে বৈশাখী টিভির মোংলা প্রতিনিধি ও মোংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবাল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন মোংলা-রামপাল’র সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বৈশাখী টেলিভিশন বস্তুনিষ্ট সংবাদ ও বিভিন্ন বিনোদনমুলক অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের কাছে জায়গা করে নিয়েছে। আগামীতে বৈশাখী টিভি অনুসন্ধানী ও দূনীতিমুলক সংবাদ পরিবেশন করে সবার সবার কাছে আরো বেশী জনপ্রিয় চ্যানেলে পরিনত হবে। সর্বোপরি বৈশাখী টিভির উত্তরাত্তর সাফল্য কামনা করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোংলা পোর্ট পৌরসভার প্যানেল মেয়র হুমায়ূন হামিদ নাসির, মোংলা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান জসিম, মোংলা উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, মোংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, দৈনিক ইত্তেফাকের মোংলা প্রতিনিধি এইচ এম দুলাল, ভোরের কাগজ’র হাসান গাজী, দৈনিক পূর্বাঞ্চল’র নূর আলম শেখ, গাজী টিভির মনিরুল ইসলাম দুলু, এনটিভির আবু হোসাইন সুমন, দক্ষিণাঞ্চল প্রতিদিনে’র শফিকুল ইসলাম শান্ত, ৭১ টিভির এনামুল হক, দৈনিক অনির্বাণ’র মোঃ ওমর ফারুক, প্রতিদিনের সংবাদ’র আলী আজীম, ভোরের ডাক’র হাছিব সরদার, দৈনিক আমার সংবাদ’র হাফিজুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *