পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী ও ট্রাস্টি কদর উদ্দিন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশে অবস্হানরত ভাই-বোন আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষী সহ সকল জাতি ধর্মের সকল শ্রেণি পেশার মানুষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লন্ডন ইম্প্রেশন ইভেন্ট ভ্যনু এর ডাইরেক্টর, সিতাব আলী এন্ড আলহাজ্ব মখলিছুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে এর কালচারাল সেক্রেটারী, দৌলতপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর সাধারণ সম্পাদক, লন্ডন বাংলা মহানগর বিএনপির সহ সভাপতি, বিশ্বনাথ এইড ইউকে এর লাইফ মেম্বার, বিশ্বনাথ এইট ইউকে এর ট্রাস্টি যুক্তরাজ্য প্রবাসী ও সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাসিন্দা মো. কদর উদ্দিন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে কদর উদ্দিন বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও মুসলিম জাহানের সবাইকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।
ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি।

তিনি আরো বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহর পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো আনন্দময় পুরস্কার। ঈদ ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
সবাইকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান তিনি।
সেইসাথে সমাজের বৃত্তবানসহ আমাদের সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো। তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে খুশীর এই ঈদ উদযাপন করতে পারে।

ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নেই এবং মহান আল্লাহর কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক-ঈদ মোবারক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *