সিলেটবাসীকে এড. নাসির উদ্দিন খানের ঈদ শুভেচ্ছা

সিলেট

সিলেটবাসীকে ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট  জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান।

শনিবার (২২ এপ্রিল ) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় সিলেটবাসীসহ রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর মুসলিম উম্মাহর জন্য খুশির বার্তা নিয়ে এলো মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। পবিত্র ঈদুল ফিতরের এই শুভক্ষণে সিলেটের সর্বস্তরের নাগরিক, দেশের রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী, বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশী, দেশে বিদেশে অবস্থানরত সকল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সকলের প্রতি রইলো সিলেট জেলা আওয়ামী লীগ ও সিলেট জেলা পরিষদ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক।

পবিত্র ঈদুল ফিতরের আনন্দের এই শুভক্ষণ সকল ভেদাভেদ ভুলে মানুষে মানুষে মহামিলন ঘটায়। ধনী-গরীব, উঁচু-নিচু নির্বিশেষে সকলকে এক কাতারে শামিল হওয়ার সুযোগ করে দেয় মুসলিম উম্মাহর সবচেয়ে বড় এই ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।

আজকের এই পবিত্র দিনে কামনা করছি বাংলাদেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সোনালী সমৃদ্ধি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তাঁরই সুযোগ্যকন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার যে সংগ্রাম শুরু করেছেন তারই ধারাবাহিকতায় আমরা অচিরেই উন্নত, সুখি-সমৃদ্ধ, আধুনিক স্মার্ট বাংলাদেশ অর্জন করবো ইনশাআল্লাহ।

জননেত্রী শেখ হাসিনার উন্নত, সুখি-সমৃদ্ধ, আধুনিক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জাতীয় স্বার্থে আসুন দলমত নির্বিশেষে সকলে মিলে ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনাকে সমর্থন করি। দেশের ভবিষ্যত প্রজন্মকে স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক হওয়ার সুযোগ করে দিয়ে নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *