সভাপতি হলেন শফিক চৌধুরী

সিলেট

ভারমুক্ত হয়েছেন সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী। এবার সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণ সভাপতি হয়েছেন তিনি।

রোববার (৬ আগস্ট) গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় নিজেই এ ঘোষণা দেন দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিষয়টি নিশ্চিত করেছেন সভায় উপস্থিত একাধিক সূত্র। তারা জানান, সিলেট-২ আসনের সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীকে ভারমুক্ত করে পূর্ণ সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

দলীয় ঐক্য আরও সৃদৃঢ় করতে এবং মাঠ পর্যায়ে নেতাকর্মীদের মনোবল আরও চাঙা করতে আজ রোববার (৬  আগস্ট) গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১০টায় সভার কার্যক্রম শুরু হয়েছে এবং এতে সিলেটের শতাধিক নেতা উপস্থিত ছিলেন।

সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি সিলেটসহ সারা দেশের জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক অংশগ্রহণ করেন।

এছাড়া জাতীয় সংসদের দলীয় সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন এবং পৌরসভার দলীয় মেয়ররাও এতে উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত একাধিক সূত্র জানায়, একজন জেলা পর্যায়ের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাকে ভারমুক্ত করে পূর্ণ দায়িত্ব প্রদানের আহ্বান জানালে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেন, এ সভায় উপস্থিত যতজন ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আছেন, আজ থেকে তারা সবাই ভারমুক্ত। তারা পূর্ণ সভাপতি বা সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করবেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *