স্কপ এর জাতীয় কনভেনশন সফলের লক্ষ্যে সিলেটে গণসংযোগ

সিলেট

অত্যাবশক পরিষেবা বিল প্রত্যাহার, জাতীয় ন্যূনতম মজুরি ২ ০হাজার টাকা ঘোষণার দাবিতে আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় জাতীয় কনভেনশন অনুষ্ঠিত হবে। জাতীয় কনভেনশন সফলের লক্ষ্যে বুধবার (৩০ আগষ্ট) বুধবার বিকাল সাড়ে ৫টায় আম্বরখানা থেকে চৌহাট্টা পর্যন্ত লিফলেট বিতরণ ও গণসংযোগ অনুষ্ঠিত হয়।

এতে নেতৃত্ব দেন স্কপ সিলেট জেলা যুগ্ম আহ্বায়ক ও জাতীয়তাবাদী শ্রমিক দল সিলেট জেলা সভাপতি সুরমান আলী, সিলেট জেলা স্কপ এর যুগ্ম আহ্বায়ক ও জাতীয় শ্রমিক ফেডারেশনের জেলা সভাপতি সিকন্দর আলী, স্কপ সিলেট জেলা শাখার সদস্য সচিব ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট জেলা আহ্বায়ক আবু জাফর, জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ সিলেট জেলা আহ্বায়ক কেএ কিবরিয়া চৌধুরী, জাতীয়তাবাদী শ্রমিক দল মহানগর শাখার নেতা ইউনুস মিয়া, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলা যুগ্ম আহ্বায়ক প্রণব জ্যোতি পাল, ট্রেড ইউনিয়ন সংঘের সিলেট জেলা সাধারণ সম্পাদক ছাদেক মিয়া, জাতীয়তাবাদী শ্রমিক দলের মাসুক এলাহী চৌধুরী, লিটন আহমদ চৌধুরী, আলী আহমদ আলী, আব্দুল লতিফ খান, নিজাম উদ্দিন, রুহুল আমিন রুবেল, অপু,বদরুল হোসেন, আব্দুস শহীদ, চান মিয়া প্রমূখ।

গণসংযোগ কালে নেতৃবৃন্দ বলেন, ট্রেড ইউনিয়ন গঠনে প্রতিবন্ধকতা, কর্মক্ষেত্রে নিরাপত্তা আর ক্ষতিপূরণের নিম্নহারের কারণে শ্রমজীবীদের জীবনে দুর্দশার শেষ নেই। এই সময়ে নতুন করে সংসদে উত্থাপিত হয়েছে অত্যাবশক পরিষেবা বিল ২০২৩। এরমধ্যে দিয়ে প্রতিবাদের শেষ অবলম্বন ধর্মঘটের অধিকার কেড়ে নেয়ার আইন প্রণয়ন করতে যাচ্ছে সরকার। নেতৃবৃন্দ অবিলম্বে অত্যাবশক পরিষেবা বিল প্রত্যাহার দাবিতে ঐক্যবদ্ধ হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *