দু’দিনের রিমাণ্ডে খান জামাল

সিলেট

সিলেট জেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামালের জেলগেটে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।

আজ (১৫ জানুয়ারী) সোমবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের প্রথম শ্রেণির আদালতে রিমান্ড আবেদন শুনানি শেষে বিজ্ঞ আদালত জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের আদেশ মঞ্জুর করেন তিনি। কোতোয়ালি জিআর ৬২৩/৩২ মামলায় তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

রিমাণ্ড শুনানিতে উপস্থিত ছিলেন, সিলেট আইনজীবী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম ইয়াহ ইয়া সোহেল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমেদ চৌধুরী, অ্যাডভোকেট সাঈদ আহমদ, অ্যাডভোকেট সৈয়দ রিয়াজ আহমদ লিটন ও অ্যাডভোকেট মুস্তাক আহমদ প্রমুখ।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারী লিফলেট বিতরণ কর্মসূচি থেকে ফেরার পথে পুলিশের ডিসি আজবাহার আলী এবং কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিনের নেতৃত্বে এক বিশেষ অভিযানে নগরীর ঝেরঝেরিপাড়া এলাকা থেকে সিলেট জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামালকে আটক করা হয়। এর আগে গেল বছরের ২৭ মে আরেকবার পুলিশের হাতে আটক হন খান জামাল। দেড়মাস কারাবাসের পর জামিনে মুক্তি পান তিনি।

দীর্ঘ ৭ মাস রাজনীতির মাঠে সরব থাকলেও ফের আটক হন দলের এই ত্যাগী নেতা। নতুন ৪টি মামলাসহ প্রায় ২২টি মামলার গ্যাড়াকলে আব্দুল আহাদ খান জামাল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *