সরকার বানবাসিদের পাশে আছে- জাবেদ চৌধুরী

সিলেট

সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, সমাজসেবক শিক্ষানুরাগী শাহিদুর রহমান চৌধুরী জাবেদ বলেছেন, সিলেটের বানবাসি মানুষের পাশে আছে সরকার ও আওয়ামী লীগ। গোলাপগঞ্জসহ বিভিন্ন উপজেলার বন্যার্তদের জন্য সরকার পর্যাপ্ত ত্রাণ বিতরণ করছে। এছাড়া আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ অনেক বেসরকারি সংগঠনের নেতাকর্মীরাও কাজ করছেন। সবার প্রচেষ্টায় অবশ্যই আমরা বন্যা পরিস্থিতি মোকাবেলা করব ইনশাল্লাহ। তবে ত্রাণ কাজে চিত্তশীল বিত্তবানদের আরো বেশি এগিয়ে আসতে হবে।

তিনি আজ বুধবার (২৬ জুন) গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন আশ্রয়কেন্দ্রের প্রতিনিধিদের হাতে রেডক্রিসেন্টের সরবরাহকৃত বিশুদ্ধ পানি ও তার নিজের পক্ষ থেকে নগদ অর্থ তুলে দেয়ার সময় এসব কথা বলেন।

জাবেদ বন্যার্তদের সহায়তায় আন্তরিকভাবে সহযোগীতা করায় সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তমজ্জুল আলী তোতা মিয়া, প্যানেল চেয়ারম্যান সুলতান আহমদ মজনু, ইউপি সদস্য চুনু মিয়া, মুজিবুর রহমান মলিক, বেলাল আহমদ,
সিলেট জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ছুটন, গোলাপগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতি আবুল মনসুর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান রানা, উপজেলা যুবলীগ নেতা শাহিন আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা রুহিন আহমদ, সালমান আহমদ, উপজেলা যুবলীগ নেতা সাবুল আহমদ সবুজ, ওলিউর রহমান, ফখরুল ইসলাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি সুলেমান আহমদ, প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ লাকি, সদস্য মারুফ আহমদ, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আশফাকুর রহমান জীবন, যুবলীগ নেতা তুহিন আহমদ প্রমুখ।

উল্লেখ্য, গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যা আশ্রয়কেন্দ্রগুলোর জন্য রেডক্রিসেন্টের পক্ষ থেকে প্রায় ৪ হাজার লিটার বিশুদ্ধ পানি সরবরাহ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *