ব্যবসায়ী লিলু হত্যার বিচার দাবিতে বিশ্বনাথে বৈরাগী বাজারের বনিক সমিতির মানববন্ধন

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে বৈরাগী বাজার বণিক কল্যাণ সমিতির সাবেক কোষাধ্যক্ষ ও বাজারের ফার্নিচার ব্যবসায়ী মনিরুজ্জামান লিলু হত্যার সাথে জড়িতদের দ্রæত গ্রেপ্তার ও তাদের বিচার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) সকালে বৈরাগী বাজার বণিক কল্যাণ সমিতির উদ্যোগে স্থানীয় বৈরাগী বাজারে মানববন্ধন কর্মসূচিটি পালন করা হয়।
বৈরাগী বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি মনোহর আলী মনুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ও সংগঠক ফিরোজ আলীর যৌথ পরিচালনায় মানববন্ধন পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফখর উদ্দিন মাষ্টার, ইউনিয়ন পরিষদের মেম্বার গোলাম হোসেন, আয়াজ আলী, আফিজ আলী, সমাজকর্মী আনিসুজ্জামান খান, সৈয়দ লোকমান হোসেন, আব্দুর রশিদ ইউসুফ, অরবিন্দু দাশ, শরিফ উদ্দিন মাষ্টার, হাফিজ ছাদ উদ্দিন মাষ্টার, আজাদ নুর, আলীম উদ্দিন মাষ্টার, ইসলাম উদ্দিন, আব্দুল গণি, আবুল কাহার, সৈয়দ আশরাফ ও আমিনুর রহমান।

মানববন্ধনে নিহত মনিরুজামান লিলুর নিজ গ্রাম নওধার’সহ এলাকার কয়েকটি স্কুল-মাদ্রাসার শিক্ষার্থী ও আশপাশের বেশ কয়েকটি গ্রামের বিপুল সংখ্যাক মানুষ নিজ নিজ অবস্থান থেকে ব্যানার নিয়ে মানববন্ধনে অংশ গ্রহণ করেন।
উল্লেখ্য, গত ১৪ আগস্ট রাতে এশার নামাজ শেষে বাড়ি ফেরার পথে নিজ বাড়ির রাস্তায় অজ্ঞাতনামা সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন ব্যবসায়ী মনিরুজ্জামান লিলু। এঘটনায় ১৬ আগস্ট নিহতের স্ত্রী তাছলিমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৯ (তাং ১৬.০৮.২৪ইং)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *