ডৌবাড়ী ইউপি’র চেয়ারম্যান জেলা ছাত্রলীগ নেতা নিজামের পদত্যাগ দাবি

সিলেট

গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগ নেতা এম. নিজাম উদ্দিনের পদত্যাগের দাবিতে মানববন্ধন করেছে বিরুদ্ধে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা।

রোববার বিকেলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মী ও সাধরণ জনতা ডৌবাড়ী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন আঙিনায় এই মানববন্ধন করে।

মানববন্ধনে তারা অভিযোগ করে বলেন, ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা এম. নিজাম উদ্দিনের নেতৃত্বে পালিয়ে যাওয়া স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের সন্ত্রাসী সংগঠন যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগ ছাত্রদলের হত্যা করে তখন চেয়ারম্যান নিজাম উদ্দিনও সিলেটে অবস্থান নিয়ে ছাত্রদের উপর হামলা চালান। ছাত্রলীগ নেতা নিজামের হাত শহিদ ভাইদের রক্তে রঞ্জিত হয়ে আছে। আমাদের একদফা দাবি তার পদত্যাগ, নইলে আমার ছাত্র-জনতা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।
ছাত্র-জনতা ২৪ ঘন্টার মধ্যে ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগ নেতা ও চেয়ারম্যান এম. নিজাম উদ্দিনকে পদত্যাগের আল্টিমেটাম দেন এবং অভিযুক্ত চেয়ারম্যানকে গ্রেফতার করে আইনের আওতায় আনার আহ্বান জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতা লিটন আহমদ, মাসরুর আহমদ ও মান্না আহমদ।

এ ব্যাপারে ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা ছাত্রলীগ নেতা এম. নিজাম উদ্দিনের মুঠোফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *