‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র উদ্যোগে শিক্ষার্থীদের ফ্রি কোচিংয়ের উদ্ভোধন

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র আর্থিক সহযোগিতায় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ ও ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের ফ্রি কোচিং ক্লাসের উদ্ভোধন করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) আমতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আল-হেরা সমাজ কল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় আনুষ্ঠানিক ভাবে ওই ফ্রি কোচিং ক্লাসের উদ্ভোধন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি কোচিংয়ের উদ্বোধন করেন ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক গোলজার খান।

আল-হেরা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মো. জাকারিয়ার সভাপতিত্বে ও সহ সভাপতি আ ন ম মাসুমের পরিচালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টে ট্রাস্ট্রি মোমিন খান মুন্না, সমাজসেবক নেছার আহমদ, সমাজকর্মী আব্দুস সাত্তার, আল-হেরা সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক সালেহ আহমদ, সমাজকল্যাণ সম্পাদক রেনু মিয়া।

এসময় উপস্থিত ছিলেন রাজনীতীবিদ তোফায়েল আহমদ, সিরাজ মিয়া, হারুনুর রশীদ, আল-হেরা সমাজকল্যাণ পরিষদের সহসাধারণ সম্পাদক হাফিজ আলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, সহপ্রচার সম্পাদক ইসমাঈল আহমদ, ত্রাণ ও দূযোর্গ সম্পাদক মোস্তাকিন, সদস্য আকমল হোসেন, ইদ্রিস আহম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক ও বিশিষ্ঠ সমাজসেবক গোলজার খান বলেন, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে দীর্ঘদিন ধরে শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে। আমতৈল গ্রাম একটি সম্বাবনাময় গ্রাম। তাদের শিক্ষা প্রতিষ্ঠানে হত-দরিদ্র ও মেধাবী অসংখ্য শিক্ষার্থী রয়েছে। দরিদ্র শিক্ষার্থীরা ঝড়ে না পড়ার জন্য ৪র্থ ও ৫ম শ্রেণীর জন্য ফ্রি কোচিংয়ের দায়িত্ব নেয় বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে। তিনি বলেন, আলোকিত বিশ্বনাথ গড়তে ট্রাস্টের শিক্ষার কল্যাণে কাজ করছে। এধারা অব্যাহত আছে, থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *