সিলেট জেলা যুবদলের কমিটিতে গোলাম কিবরিয়া সাত্তার সহ-সভাপতি হওয়ায় গোয়াইনঘাটে সংবর্ধনা প্রদান

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট (সিলেট): বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার নবগঠিত কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় গোয়াইনঘাটের লেঙ্গুড়া ইউনিয়নের কৃতি সন্তান গোলাম কিবরিয়া সাত্তারকে ইউনিয়ন বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে স্থানীয় জাতুগ্রাম মাদ্রাসা মিলনায়তনে লেঙ্গুড়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠনের আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির উপদেষ্টা সদস্য মো. আব্দুল মতিন। এর আগে সংবর্ধিত অতিথির বক্তব্য দেন সাবেক তুখোড় ছাত্রনেতা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলার নবগঠিত কমিটির সহ-সভাপতি গোলাম কিবরিয়া সাত্তার।
গোয়াইনঘাট শহিদ জিয়া পরিষদের সভাপতি আলিম উদ্দিন, সাবেক ছাত্রনেতা শামীম আহমদের যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি নেতা আজিজুর রহমান।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এম এ হক, উপজেলা জাসাস নেতা বদরুল আলম।

বক্তব্য রাখেন লেঙ্গুড়া ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক বদরুল আলম, ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি আমির উদ্দিন, লেঙ্গুড়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মো. শামীম আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা জাহাঙ্গীর হোসাইন ও লেঙ্গুড়া ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নজরুল ইসলাম।
সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি গোলাম কিবরিয়া সাত্তারকে ক্রেস্ট ও ফুলেল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের তৃণমূল নেতাকর্মীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *