সিলেটের বন্যার্তদের পাশে কুমিল্লা লাকসাম পৌর জামায়াত

সিলেট

ভাইয়ের পাশে ভাই দাড়াতে
পথের দুরত্ব কোন বিষয় নয়

সিলেটের বন্যাদূর্গত মানুষের পাশে দাঁিড়য়েছে কুমিল্লা দক্ষিণ জেলার লাকসাম পৌর জামায়াত। বুধবার দিনভর সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানা জামায়াতের ব্যবস্থাপনায় নগরীর দক্ষিণ সুরমা কুচাই এলাকায় বন্যাদূর্গত মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় কুমিল্লা জেলা দক্ষিণ জামায়াতের সেক্রেটারী ড. সারোয়ার সিদ্দিকীর নেতৃত্বাধীন লাকসাম পৌর জামায়াতের টীমের নেতৃবৃন্দ, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, লাকসাম পৌর আমীর জয়নাল আবেদীর, দক্ষিণ সুরমা থানা আমীর মাওলানা মুজিবুর রহমান ও সেক্রেটারী মাওলানা ফয়জুল ইসলাম জায়গীরদার সহ স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, আমাদের সিলেটের ভাইয়েরা বন্যাদূর্গত অবস্থায় রয়েছে। এই সময়ে দুরে হলেও আমরা বসে থাকতে পারিনা। তাই ভাইয়ের বিপদে ভাই হিসেবে আপনাদের পাশে দাঁড়িয়েছি। কিছু উপহার সামগ্রী নিয়ে এসেছি। যদিও তা প্রয়োজনের তুলনায় কিছুইনা। এই ক্ষুদ্র উপহার গ্রহণ করায় খুশী হয়েছি। আল্লাহ সিলেট সুনামগঞ্জ সহ বন্যাকবলিত সকল এলাকার মানুষকে এই মুসিবত থেকে মুক্তি দান করবেন ইনশাআল্লাহ।

এদিকে সিলেট মহানগর জামায়াতের ধারাবাহিক ত্রাণ তৎপরতার অংশ হিসেবে প্রতিদিনের ন্যায় বুধবারও নগরীর বন্যাদূর্গত বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে রান্না করা খাবার, শুকনো খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত ছিল। বন্যা পরিস্থিতির স্বাভাবিক না হওয়া পর্যন্ত জামায়াতের ধারাবাহিক ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *