অভয়নগর পৌর বিএনপির নেতৃত্বে নাঈম ও রেজাউল

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

আজ (১০ অক্টোবর) সোমবার যশোর জেলার অভয়নগর উপজেলার শিল্প শহর নওয়াপাড়া পৌর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয় ।

নওয়াপাড়া পৌর বিএনপির আহবায়ক আবু নঈম মোড়লের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য দেন যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপিক নার্গিস বেগম।প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনিন্দ্য ইসলাম অমিত ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকনসহ জেলা বিএনপির সদস্য ও অভয়নগর থানা ও পৌর বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা ও বেলুন ওড়ানো এবং কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম অধিবেশন উদ্বোধন করেন, যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপিক নার্গিস বেগম। দুপুরের পর দ্বিতীয় অধিবেশে দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন যশোর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান এবং ফলাফল ঘোষণা করেন খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।
নির্বাচনে ৬৩৯ জনের মধ্যে ৬১৬ জন ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে ৩৭১ ভোট পেয়ে জয়লাভ করেছেন আবু নঈম মোড়ল তার প্রতিদ্বন্দ্বি শাহ জোবায়ের হোসেন পান ২৩৮ ভোট। সাধারণ সম্পাদক পদে ৪০০ ভোট পেয়ে জয়লাভ করেন রেজাউল করিম। তার প্রতিদ্বন্দ্বি সেলিম হোসেন পেয়েছেন ২০৫ ভোট। সাংগঠনিক সম্পাদকের দুইটি পদে জয়লাভ করেছেন আসাদুজ্জামান জনি (৩৮৫ ভোট), মুজিবর রহমান (৩০২ ভোট) তাদের প্রতিদ্বন্দ্বি আব্দুস ছামাদ ২৬৬ ভোট ও রফিকুল ইসলাম ১৯১ ভোট পান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *