যশোরে টর্চার সেলের সন্ধান, গ্রেফতার -৩

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান কবির শিপলুর টর্চার সেল থেকে অপহৃত ব্যবসায়ী সাইফুল ইসলামকে (৩৫) উদ্ধার করেছেন পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় শহরের এইচএমএম রোডের জব্বার এন্ড সন্স দোকানের পেছনের গলিতে অবস্থিত শিপলুর টর্চার সেল থেকে তাকে উদ্ধার করা হয়।
গ্রেফতার করা হয় শিপলুসহ তিনজনকে। ছাত্রনেতা শাহজাহান কবির শিপলু (৪৩) শহরের পুরাতন কসবা কাজীপাড়ার বাসিন্দা। আটক অন্য দুজন শহরের বকচরের শফিকুল ইসলাম চিন্টু (৩৬) ও চাঁচড়ার কবরস্থান এলাকার মোছা. কুলসুম (৩০)।
তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ব্যাংকের ফাঁকা চেক, তিনটি কাঠের লাঠি, ৩৫ হাজার টাকা ও মোবাইল ফোন। এ ঘটনায় অপহৃতের ভগ্নিপতি যশোর কোতোয়ালি থানায় আজ(৮ জুলাই) শুক্রবার মামলা দায়ের করেন । মামলা নং-৩৭।
পুলিশ গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছেন।

যশোর ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার বলেন- ৭ জুলাই (বৃহস্পতিবার) বিকালে শহরের এইচএমএম আলী রোডের জব্বার এন্ড সন্স দোকানের সামনে থেকে চাঁচড়ার মধ্যপাড়ার ব্যবসায়ী সাইফুল ইসলামকে অপহরণ করা হয়। চাঁচড়ার কবরস্থান এলাকার বাসিন্দা কুলসুমের পাওনা টাকা আদায়ের লক্ষ্যে অপহরণ করে জব্বারের দোকানের পিছনে গলিপথে সাবেক ছাত্রনেতা শিপলু-এর কথিত টর্চার সেলে নেওয়া হয়। শিপলুর নির্দেশে অজ্ঞাতানামা ৭/৮ জন সন্ত্রাসী সাইফুলকে মারধর করে বাড়িতে খবর পাঠায়। তারা ফাঁকা চেক গ্রহন ও ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেয় এবং ৫৩ হাজার টাকা গ্রহণ করে। সংবাদ পেয়ে পুলিশ সাইফুলকে উদ্ধার এবং শিপলুসহ তিনজনকে গ্রেফতার করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *