অর্ধলক্ষাধিক টাকার ইয়াবাসহ ১জনকে আটক করেছে জেলা ডিবি পুলিশ

মৌলভীবাজার

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

মৌলভীবাজার জেলা সদরের কোর্ট এলাকা থেকে ১৭৫ পিছ ইয়াবাসহ নাসির মিয়া(৪০) নামে একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)।

মঙ্গলবার (২৪জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সুত্রে জানা যায়, আজ সকালে ডিবি তার গোপন সোর্সের মাধ্যমে জানতে পারে মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিল্ডিং এর পাশে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজগামী রাস্তায় এক ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে সকাল অনুমান সাড়ে দশটার সময় জেলা গোয়েন্দা শাখার এসআই তোফাজ্জল হোসেনের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি টিম সদর কোর্টের সামনে থেকে আসামি নাসির মিয়াকে আটক করে।

আসামির দেহ তল্লাশি করে তার হাতে থাকা একটি কমলা রঙের শপিং ব্যাগের ভেতরে থাকা একটি ডার্বি সিগারেটের প্যাকেটের ভেতর প্লাস্টিকে মোড়ানো অবস্থায় ১৭৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫২ হাজার ৫০০ টাকা।

আসামি নাসির মিয়াকে জিজ্ঞাসাবাদে জানা যায়, জনৈক রজব মিয়া তাকে ইয়াবা ট্যাবলেটগুলো সরবরাহ করেছে। আটককৃত আসামি নাসির মিয়া ইয়াবাগুলো বিক্রির উদ্দেশ্যে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারে নিয়ে আসে।

এই ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। অন্য পলাতক আসামি রজব মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *