আওয়ামী লীগ সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করে: নাদেল

রাজনীতি সিলেট

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, আওয়ামী লীগ এমন একটি দল, যে দল সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করে। সাধারণ মানুষের কল্যাণে কাজ করায় এই দেশের জনগন আওয়ামী লীগকে পছন্দ করেন এবং বার বার ক্ষমতায় রাখতে চান। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বন্যায় সিলেট-সুনামগঞ্জে লক্ষ লক্ষ মানুষ সহায় সম্বলহীন রয়েছেন। মানুষের জীবনের ক্ষতি হয়েছে, ঘরবাড়িসহ গবাদি পশুর ক্ষতি হয়েছে। বন্যায় শ শ কিলোমিটার রাস্থা ঘাটের ক্ষতি হয়েছে। বন্যার পরই এসব রাস্থায় সংস্কার কাজ করবে সরকার। প্রধানমন্ত্রী এই অঞ্চলের মানুষের দুঃখ দুর্দশা নিজ চুখ দেখে গেছেন। বন্যায় ক্ষতি গ্রস্থদের তালিকা করে তাদেরকে পুনর্বাসন করার কাজ শুরু হয়েছে। ইতিমধ্যে দুই জেলায় ১০ কোটি টাকা বরাদ্ধ দেয়ার পাশাপাশি ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী।

শুক্রবার সকাল ১১টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের কাদিপুর গ্রামে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাবেক ইউপি সদস্য নেপুর আলী, যুক্তরাজ্য প্রবাসী নূরুল গনি, তালেব আলী, তমছির আলী, তখলিছ মিয়া, আব্দুল মালিক সায়েস্তা মিয়া, রাসেল মিয়া ও বদরুল আমীনের সৌজন্যে এলাকার প্রায় সহস্রাধিক মানুষের মধ্যে এসব বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সিনিয়র সহ-সভাপিতি আব্দাল মিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল।

ইউপি সদস্য নেপুর আলীর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা নবিদ আলী সেলিমের পরিচালনায় অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনসহ সামাজিক বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *