আনসার ভিডিপির সদস্যরা দেশের মানুষের সেবা করে যাচ্ছে: ইনু

সিলেট

বাংলাদেশ আনসার গ্রাম ও প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপন অভিযান ২০২৩ উপলক্ষে সিলেট নগরীর কুশিঘাট বুরহানাবাদ এলাকায় বৃক্ষরোপন কর্মসূচী সোমবার (২৬ জুন) বিকালে এ বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

আনসার ভিডিপির ২৪নং ওয়ার্ড দলনেত্রী মুন্নি বেগমের সভাপতিত্বে ও কবি কামাল আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনসার ভিডিপি দলনেতা ইমতিয়াজ রহমান ইনু পি এ এম এস বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী প্রতিষ্ঠার পর থেকে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ বাহিনী সদস্যরা দেশ, মাঠি ও মানুষের সেবা কাজ করেছে। শহর ও গ্রামে প্রতিনিয়ত পরিবেশ সুন্দর করার জন্য এ বাহিনীর সদস্য বৃক্ষরোপন করেছে। বৃক্ষরোপণ অভিযান উপলক্ষে গাছের চারা রোপণসহ বিভিন্ন জনহিতকর কাজে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সকল সদস্যদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে সর্বস্তরের জনগণের কল্যাণ সাধন করাই আমাদের একমাত্র লক্ষ্য।

এসময় উপস্থিত ছিলেন সিলেট ভিউ ইনু সিটি স্যাটেলাইট স্কুল সহকারী শিক্ষকা তানজুমা আক্তার  সাকী, কে এ জে এস প্রচার সম্পাদক গিলমান আহমদ চৌধুরী, ভিডিপির সদস্য মশিউর রহমান,  আতিক আহমদ, আব্দুল হাফিজ, লিজা আক্তার,  রিপা মালাকার, সিলেট ভিউ ইনু সিটি স্যাটেলাইট স্কুল অভিভাবক ছাত্রছাএী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *