আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন

জাতীয়

যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা মোহাম্মদ জুয়েল আহমদের উদ্যোগে দক্ষিণ সুরমার জালালপুর আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার বাদ জোহর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ আবু জাহিদ।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্টানে উপস্থিত নেতৃবৃন্দ আনিলগঞ্জবাসী ও অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের প্রাণের দাবী বাস্তবায়ন করে শহীদ মিনার স্থাপন করে দেওয়ার জন্য মোহাম্মদ জুয়েল আহমদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, তার এই অবদান আনিলগঞ্জবাসী কখনো ভুলবে না। দৃষ্টি নন্দন এই শহীদ মিনারটি স্থাপিত হওয়ায় ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে জুয়েল আহমদের নাম লেখা থাকবে।

ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের সার্বিক ব্যবস্থাপনায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্টানে উপস্থিত ছিলেন- জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আব্দুল মালিক মল্লিক, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্য্যকরী সভাপতি ও ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের চীফ এডমিন কিবরিয়া আহমদ অপু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখলাকুল আম্বিয়া বাতিন, জালালপুর ইউপি সদস্য ফজির আলী, বাবুল মিয়া, সৌদী আরব প্রবাসী আওয়ামী লীগ নেতা আখতার আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক মানিক মিয়া, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মতছির আলী, আওয়ামী লীগ নেতা মনজ্জির আলী, বিদ্যালয়ের শিক্ষক জাহের আহমদ, মখলিছুর রহমান, ছফির উদ্দিন, আবুল কালাম আজাদ, নির্মল কান্তি পাল, আলমগীর হোসেন, যুবনেতা মাহবুব আহমদ, জালালপুর ইউনিয়ন যুবলীগ নেতা দিলু মিয়া, সিলাম ইউনিয়ন যুবলীগ নেতা ইমরান আহমদ সুমন, ছাত্রলীগ নেতা সৈয়দ আলী আকবর নাহিদ প্রমুখ।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর, সকল ভাষা শহীদসহ সকল বীর শহীদ এবং ১৫ আগষ্ট বঙ্গবন্ধু পরিবারের শহীদদের স্মরণে ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা ও দেশ জাতির উত্তরাত্তোর সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আনোয়ার হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *