আব্দুল হাই আল হাদী পুনরায় সভাপতি নির্বাচিত

মৌলভীবাজার

শামসুল ইসলাম সায়মন:

গত ৭ নভেম্বর নবীগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির গঠনের লক্ষ্যে এক জরুরি সভা অনুষ্ঠিত হয় ।উক্ত সভায় আব্দুল হাই আল হাদীর সভাপতিত্বে সহকারী শিক্ষক রাজন মিয়ার সঞ্চালনায় সভার কার্যক্রম শুরু হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং ভূকশিমইল ইউনিয়ন পরিষদের সুনামধন্য চেয়ারম্যান জনাব আজিজুর রহমান মনির, আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অভিভাবক বৃন্দ এবং সম্মানিত ব্যক্তি বর্গগন। উক্ত সভায় সবার মতামতের ভিত্তিতে আগামি ২ বছরের জন্য ৩ বারের এডহক কমিটির সভাপতি জনাব আব্দুল হাই আল হাদী কে নতুন ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন করেন। অভিভাবকদের মাঝে প্রস্তাব ও সর্মক দিয়ে সদস্য হিসাবে নির্বাচিত করে,মুক্তাজিপুর গ্রামের মাওলানা জনাব রুহুল আমিন কাওসার কে, জাব্দা গ্রামের জনাব আব্দুল কাদির, আলিনগর গ্রামের জনাব হেকিম মিয়া কে এবং সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে নির্বাচিত করেন জনাব মোছাঃ শিল্পী বেগম কে, শিক্ষক প্রতিনিধি হিসাবে নির্বাচিত করেন, সহকারী শিক্ষক জনাব আব্দুল মজিদ, ও সহকারী শিক্ষক জনাব শফিকুল ইসলাম কে ।

বিদ্যালয়ের সভাপতি বলেন, এই প্রতিষ্ঠান আমার একার নয়, সবাই হাতে হাত মিলিয়ে সবার পরামর্শ অনুযায়ী অত্র বিদ্যালয় টি থানা পর্যায়ে সুনাম নেওয়ার জন্য সবার দৃষ্টি আকর্ষণ করছি। অভিভাবক রা জানান, সবার মতামতের ভিত্তিতে যে ম্যানেজিং কমিটির হয়েছে বিগত ১০ বছরে এতো সুন্দর কমিটি হয় নাই। আমরা অত্যান্ত্য আনন্দিত যে আব্দুল হাই আল হাদী মত ব্যক্তি কে সভাপতি নির্বাচিত করতে পেরে ।

সভাপতি হাত ধরে দিন দিন শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়ন হচ্ছে। আরো জানান বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব ভানু রাম বিশ্বাস বলেন, এডহক কমিটির সভাপতি থাকা অবস্থায় আব্দুল হাই আল হাদী দিন রাত পরিশ্রম করে বিদ্যালয়টি এমপিও ভুক্ত করেন। বিদ্যালয় কে অনেক দূর নিয়ে যাওয়ার জন্য আমাদের সাথে বার বার ফোনে কিংবা সরাসরি যোগাযোগ করেন। আমাদের বিদ্যালয় পক্ষ থেকে জানাই সভাপতি ও সদস্যদের কে জানাই ফুলেল শুভেচছা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *