আলীমুল এহসান চৌধুরীকে ব্যবসায়ী ফোরামের সংবর্ধনা

সিলেট

এশিয়া ও প্যাসিফিক আঞ্চলিক কৃষি যন্ত্রপাতি সমিতি (জবঈঅগঅ)- এর প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় সিলেটের স্বনামধন্য কৃষি যন্ত্রপাতি প্রস্তুতকারক প্রতিষ্ঠান আলীম ইন্ডাস্ট্রিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আলীমুল এহছান চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে নগরীর একটি হলরুমে সিলেট ব্যবসায়ী ফোরামের পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়। উপস্থিত নেতৃবৃন্দ আলীমুল এহসান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান।সিলেট ব্যবসায়ী ফোরামের সভাপতি জুবায়ের রকীব চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ফোরামের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, প্রফেসর আব্দুল লতিফ, দৈনিক জালালাবাদের সিইও ড. নূরুল ইসলাম বাবুল, স্বাদ এন্ড কোং- এর এমডি নুরুল আলম, হাসান মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ আজিজুল করিম, পপুলার ফার্মেসীর স্বত্তাধিকারী কবির আহমদ, ব্যবসায়ী রুবেল আহমদ, সিলেট জেলা কর আইনজীবী সমিতির সমাজ কল্যাণ সম্পাদক মো: মাজহারুল হক ও পাঠাগার সম্পাদক সৈয়দ আব্দুল হামিদ রিপন, ব্যবসায়ী আবু হুরায়রা জাবের ও খসরুজ্জামান নোমান প্রমূখ।

সিলেট ব্যবসায়ী ফোরাম নেতৃবৃন্দ বলেন, আলীমুল এহছান চৌধুরী এশিয়া ও প্যাসিফিক আঞ্চলিক কৃষি যন্ত্রপাতি সমিতির প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় সিলেট তথা বাংলাদেশের জন্য বিশাল অর্জন। এর মাধ্যমে শুধু সিলেট নয়, আমাদের ব্যবসার পরিধি এশিয়া ও প্যাসিফিক অঞ্চলে বিস্তার লাভের সুযোগ সৃষ্টি হয়েছে। আলীমুল এহছানের নেতৃত্বে দেশের শিল্পোদ্যোক্তারা উপকৃত হবেন।
সংবর্ধনার জবাবে আলীমুল এহছান চৌধুরী বলেন, আমাদের সামনে অমিয় সম্ভাবনা হাতছানি দিয়ে ডাকছে। দেশের শিল্প কারখানাকে সামনের দিকে এগিয়ে নিতে এশিয়া ও প্যাসিফিক আঞ্চলিক কৃষি যন্ত্রপাতি সমিতি অগ্রণী ভুমিকা পালন করবে।
উল্লেখ্য- গত ২ অক্টোবর (সোমবার) তুরস্কের ইজমির শহরে অনুষ্ঠিত এশিয়া এবং প্যাসিফিকের কৃষি যন্ত্রপাতি সমিতির আঞ্চলিক পরিষদ এর ৯ম সদস্য সভায় ‘এগ্রিকালচারাল মেশিনারি ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ এর সভাপতি আলীমুল এহছান চৌধুরীকে ২০২৩-২০২৪ সালের জন্য এর প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়। এর ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ভিয়েতনাম সোসাইটি অফ এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং এর ডেপুটি ডিরেক্টর জেনারেল মিস থি তাম দিন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *