নিজের সম্মানীর টাকা এতিমদের মধ্যে বিতরণ করলেন চেয়ারম্যান আরশ আলী

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে ‘ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান’ হিসেবে প্রাপ্ত নিজের ১৫ মাসের সম্মানী ভাতা ১৫ জন এতিমদের মাঝে বন্টন করে দিয়ে উজ্জ্বল এক দৃষ্টান্ত স্থাপন করলেন উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আরশ আলী গণি।
এছাড়া আরশ আলী গণি ও তার পরিবারের পক্ষ থেকে আরোও ৩৮ হতদরিদ্র পরিবারকে ৩৮ বান ঢেউটিন বিতরন করা হয়।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে খাজাঞ্চী ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে প্রধান অতিথি হিসেবে ‘সম্মানী ভাতা ও ঢেউটিন’ বিতরণ করেন সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন রাহাত আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন মাস্টার সোহেল আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, সিলেটের মানুষের সর্বোচ্চ নিরাপত্তা দিতে পুলিশ সবসময় স্বজাগ রয়েছে। পুলিশ হচ্ছে জনগণের বন্ধু, আর থানা হলো সেবা কেন্দ্র। আইনি সেবা নিতে থানায় সরাসরি ভুক্তভোগিরা যাবেন, কোন দালাল মারফত যাবেন না। কোন দালালের স্থান থানায় নেই। আর সেখানে যাওয়ার পর সেবা না পেলে আমাকে জানাবেন। তিনি আরো বলেন, সামাজিক ও ধর্মীয় মূল্যবোধ কমে যাওয়ার ফলে এখন সমাজ ব্যবস্থার অনেক অবক্ষয় ঘটেছে। ফলে অপরাধ বেড়েই চলেছে। সামজিক ও ধর্মীয় মূল্যবোধ মেনে চললে অনেক অপরাধ কমে যাবে। সমাজে শান্তি ফিরে আসবে। পুলিশ সুপার আরও বলেন, খাজাঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী গণি আজ (শনিবার) সরকার থেকে তার পাওয়া সম্মানী এতিমদের মাঝে বিলিয়ে দিয়ে এক নজির স্থাপন করলেন। এরকম জনপ্রতিনিধি যত বাড়বে, আমাদের সমাজ ব্যবস্থা তত উন্নত হবে।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণির সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের মেম্বার রইসুল ইসলাম, শ্রমিক লীগ নেতা মনর আলী, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, সংগঠক আব্দুল্লাহ আল মামুন।
এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *