আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে -প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

সিলেট

স্টাফ রিপোর্টার:

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে। আমাদের সবাইকে আধুনিক ও নান্দনিক না হলে সু-শৃঙ্খল জাতি গঠন সম্ভব নয়। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে বিশ্বনাথ সরকারি কলেজ’সহ দেশের। বিশ্ববাসীর কাছেও বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। সকলের সার্বিক সহযোগীতায় সিলেট-২ আসনে এবার বাস্তবায়িত হবে জনগণের সকল কাঙ্খিত উন্নয়ন।

রোববার (২ জুন) সকালে সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজ প্রাঙ্গনে প্রতিষ্ঠানের উদ্যোগে প্রতিমন্ত্রীর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. রোকনুজ্জামান, গীতাপাঠ করেন দর্শন বিভাগের প্রভাষক অঞ্জু আচার্য্য এবং মানপত্রপাঠ করেন সংবর্ধনা অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক ও সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক বনানী চক্রবর্তী।

বিশ্বনাথ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মানিক মিয়ার সভাপতিত্বে এবং দর্শন বিভাগের প্রভাষক অঞ্জু আচার্য্য ও অর্থনীতি বিভাগের প্রভাষক উম্মে শেফা’র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দয়াল উদ্দিন তালুকদার, সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাপসী চক্রবর্তী লিপি, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি সেলিম আহমদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বন ও পরিবেশ হিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, বিশ্বনাথ পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর লাকী বেগম, রাসনা বেগম, সাবিনা ইয়াসমিন, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *