বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের নতুন সদস্য আহবান

সিলেট

স্টাফ রিপোর্টার:

ঐতিহ্যবাহী সিলেটের বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) কার্যকরী পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের নতুন সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। আজ শনিবার (২ ডিসেম্বর) বিইউজের পক্ষ থেকে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়।
সেখানে উল্লেখ করা হয়, সরকার অনুমোদিত দৈনিক পত্রিকা অথবা সাপ্তাহিক পত্রিকা, রেডিও, টেলিভিশন, বার্তা সংস্থা ও নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালে বিশ্বনাথ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত যে কেউ বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের নতুন সদস্য হতে আবেদন করতে পারবেন।
আগ্রহীরা নির্ধারিত ফি (ফেরতযোগ্য পাঁচশত টাকা) জমা দিয়ে বিশ্বনাথ পৌরশহরের নতুন বাজারের মাদানিয়া মাদ্রাসা মার্কেট সংলগ্ন সাংবাদিক ইউনিয়ন অফিস থেকে আগামি ৪ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর প্রতিদিন বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সময়ের মধ্যে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। আবেদনপত্রের সাথে অত্যাবশ্যকীয় হিসেবে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, পত্রিকা, রেডিও, টেলিভিশন, বার্তা সংস্থা অথবা নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল কর্তৃপক্ষ প্রদত্ত পরিচয়পত্র অথবা নিয়োগপত্রের ফটোকপি, নিজের নামে প্রকাশিত অথবা প্রচারিত অন্ততঃ ৫টি প্রতিবেদনের ডকুমেন্ট ও দুই কপি পাসপোর্ট সাইজ ছবি জমা দিতে হবে। যাচাই-বাচাই শেষে ১১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বরের মধ্যে যেকোদিন নতুন সদস্যদের নাম প্রকাশ করা হবে।
এ সংক্রান্ত যেকোনো তথ্য জানতে বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগের ০১৭১২৭০৮৪০৩ নাম্বারে অথবা সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরানের ০১৭১৭৯৩০৭৯৫ নাম্বারে যোগাযোগ করা যাবে।-প্রেসবিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *