ইতালির ভেরোনায় বাংলাদেশ মসজিদ কমিউনিটি প্রকল্পের আলোচনা ও ইফতার অনুষ্ঠিত

জাতীয়

ইতালির ভেরোনায় বাংলাদেশ মসজিদ কমিউনিটি প্রকল্পের আলোচনা ও ইফতার অনুষ্ঠিত

তানজিল হোসেন, গোয়াইনঘাট: ইতালির ভেরোনায় বাংলাদেশ কমিউনিটি মসজিদ বাস্তবায়ন প্রকল্পের উদ্যোগে পবিত্র মাহে রামাদ্বানের গুরুত্ব, তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২ এপ্রিল (মঙ্গলবার) ভেরোনা কেন্দ্রীয় জামে মসজিদে বাংলাদেশ কমিউনিটি মসজিদ বাস্তবায়ন প্রকল্প ভেরোনা, ইতালির আহবায়ক হাফিজ আল মাসুদের সভাপতিত্বে ও সদস্য সচিব রায়হান আহমদের সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত হয়। এতে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হাফিজ শেখ মোহাম্মদ কামরুল রশিদ।

ইফতার মাহফিলে বাংলাদেশ কমিউনিটি মসজিদ প্রকল্পের সার্চ কমিটির উপদেষ্টা আব্দুল সুবহান, আবুল খায়ের, আলমাস উদ্দিন চৌধুরী, আহবায়ক মাহবুব আলম, আহবায়ক আবিদ রাসেল, আহবায়ক চৌধুরী বদরুল আহমদ টিপু ও আখতারুজ্জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়া মসজিদ বাস্তবায়ন প্রকল্পের কোষাধ্যক্ষ বদিউল আলম, সহ-কোষাধ্যক্ষ সায়েফ আহমদ, সহ-কোষাধ্যক্ষ আনারুল আলম, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ কামরুল রশিদ, কার্য নির্বাহী কমিটির সদস্য মিয়া মোহাম্মদ রিপন, আব্দুস সাত্তার, মোঃ শাহাজাহান মিয়া ও তারেক আহমদসহ কার্যনির্বাহী কমিটির সম্মানিত সকল ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় ভেরোনায় বসবাসকারী বাংলাদেশ কমিউনিটির সম্মানিত ব্যক্তিবর্গ সহ মরক্কো, আফ্রিকা, তিউনিসিয়া ও সোমালিয়ার মুসলিম কমিউনিটির ব্যক্তিগণ আলোচনা সভা ও ইফতারে অংশগ্রহণ করেন। উল্লেখ্য, বাংলাদেশ কমিউনিটি মসজিদ প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে গঠিত সার্চ কমিটির পক্ষ থেকে উপস্থিত প্রায় আড়াইশো রোজাদার মানুষকে ইফতার করানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *