ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেট

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার শাখা দায়িত্বশীলদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ঠা এপ্রিল) নগরীর সুরমা মার্কেটস্থ সংগঠনের কার্যালয়ে সিলেট পূর্ব জেলা সভাপতি ছাত্রনেতা মুজিবুর রহমান খাঁনের সভাপতিত্বে ও সেক্রেটারি এমাদ উদ্দিনের সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় পাঠাগার ও ছাত্রকল্যাণ সম্পাদক আফজাল হোসাইন কামিল।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট-ময়মনসিংহ জোন তত্বাবধায়ক সাইফুল ইসলাম জলিল, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি লিটন আহমদ জুম্মান, সিলেট পশ্চিম জেলা সভাপতি ইমদাদুল হক ইমরান, সিলেট পূর্ব জেলার সাবেক সভাপতি রুহুল আমিন, মৌলভীবাজার জেলা সভাপতি আনিসুল ইসলাম ও যুব মজলিস সিলেট মহানগরীর সদস্য শাহিদুর রহমান।
অন্যান্যদের মধ্যে সিলেট পূর্বজেলার সাবেক সেক্রেটারি কাওছার আহমদ চৌধুরী, সাদিকুর রহমান, সাবেক বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ আলী, প্রকাশনা ও ছাত্রকল্যাণ সম্পাদক আমিরুল ইসলাম আমিন ও বায়তুলমাল সম্পাদক সালমান আহমদ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *