সিলেটের বন্যার্তদের পাশে খুলনা পাইকগাছা ব্লাড ব্যাংক

সিলেট

বিপদে আপদে পারস্পরিক সহমর্মিতা
দুঃখ কষ্ট অনেকাংশই কমিয়ে দেয়
               —মাহমুদুর রহমান দিলাওয়ার

বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরীনের সহকারী জেনারেল সেক্রেটারি মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার বলেছেন, বিপদে আপদে পারস্পরিক সহমর্মিতা দুঃখ কষ্ট অনেকাংশই কমিয়ে দেয়। হৃদয়ে প্রশান্তি জাগায়। এবারের বন্যায় অকল্পনীয় ক্ষতি হয়েছে। বিপর্যস্ত বন্যা কবলিত জনপদ। এমন পরিস্থিতিতে দেশ-বিদেশের কল্যাণকামী মানুষেরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন। সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছেন। এ থেকে দেশ জাতি ও সমাজের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত রয়েছে।

তিনি শুক্রবার খুলনার পাইকগাছা ব্লাড ব্যাংকের উদ্যোগে সিলেটের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের সভাপতি এস কে মুহিব্বুল্লাহ ও সেক্রেটারি তামিম রায়হানের ব্যবস্থাপনা এবং মাহবুবুর রহমান ইকবালের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও সহযোগিতা করেন শিক্ষানুরাগী সারওয়ার হোসাইন, মতিউর রহমান, তারেক হাসান, মাওলানা আনোয়ার হোসাইন, আব্দুর রহমান, সংগঠনের সহ-সভাপতি বাদশা গাজী, শাহনেওয়াজ শাওন, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, সমাজসেবা সম্পাদক শেখ ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইকরামুল হোসেন, আল মামুন, ক্রীড়া সম্পাদক সবুজ আহমদ, সহ সমাজসেবা সম্পাদক জিএম বাশার, কার্যকরী সদস্য আলামীন দফাদার ও পরিবেশ সম্পাদক রায়হান মোড়ল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *