উলামা মাশায়েখ পরিষদের শীতবস্ত্র বিতরণ

সিলেট

উলামা মাশায়েখ পরিষদ সিলেটের উপদেষ্টা মাওলানা সোহেল আহমদ বলেছেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো করুণা নয়, বিত্তবানদের নৈতিক ও ঈমানী দায়িত্ব। হৃদয়ে মানবতাবোধকে জাগ্রত রেখে সুবিধা বঞ্চিত সকল মানুষের জন্য কাজ করা উচিৎ।

তিনি শনিবার বিকেলে উলামা মাশায়েখ পরিষদ সিলেটের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। পরিষদের সেক্রেটারি ড. মাওলানা এ এইচ এম সোলায়মানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ারের পরিচালনায় নগরীর সুবিদবাজারস্থ দারুল ফালাহ মডেল মাদরাসায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহবুবুর রহমান জালালাবাদী ও হাফিজ মাওলানা মুখলিসুর রহমান।

 

 

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা সোহেল আহমদ বলেন, প্রিয় দেশে সুবিধা বঞ্চিত মানুষেরা কষ্টে জীবন যাপন করছেন। তারা তাদের ন্যায্য ও মৌলিক অধিকার থেকে বঞ্চিত। সরকারের তরফ থেকে যথাযথ পদক্ষেপ চোখে পড়ে না বললেই চলে। তিনি আরও বলেন, অধিকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখতে হবে। যথাযথ ভূমিকা পালন ছাড়া নিজেরাই ক্ষতিগ্রস্ত হবো, অধিকারহারা থাকবো। তাই আসুন সম্মিলিত প্রচেষ্টা আরও জোরদার করি।

সভাপতির বক্তব্যে ড. মাওলানা এ এইচ এম সোলায়মান বলেন, আল্লাহ তায়ালা আমাদেরকে সর্বোত্তম জাতি হিসেবে প্রেরণ করেছেন। আমাদের দায়িত্ব হলো মানুষের কল্যাণ সাধনে অবিরত চেষ্টা চালানো। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *