এমপি সুলতান মনসুরের প্রচেষ্টায় কুলাউড়ায় কমলো লোডশেডিং

মৌলভীবাজার

দেশব্যাপী তীব্র দাবদাহ চলছে। দফায় দফায় বিদ্যুৎ থাকছে না বাসা-বাড়ি, অফিস আদালত ও ব্যবসা প্রতিষ্ঠানসহ সর্বত্র। এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

এমন পরিস্থিতিতে বিদ্যুতের অসহনীয় লোডশেডিংয়ের ভোগান্তি থেকে কুলাউড়াবাসীকে রক্ষা করতে উদ্যোগ নেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি।

তিনি জাতীয় গ্রিডের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের প্রধান প্রকৌশলীর সঙ্গে কথা বলে কুলাউড়াবাসীর স্বার্থে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ দিতে অনুরোধ জানান। এমপির অনুরোধের পরই কুলাউড়ায় বিদ্যুতের ঘাটতি পূরণ করতে চাহিদা অনুযায়ী বিদ্যুৎ সরবরাহের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন তারা।

সুলতান মনসুরের উদ্যোগের ফলে মঙ্গলবার (৬ এপ্রিল) থেকে কুলাউড়ায় বেড়েছে বিদ্যুতের সরবরাহ। কমেছে লোডশেডিংও।

এ বিষয়ে কুলাউড়া পাওয়ার গ্রিড ইনচার্জ আজহার হোসেন সময় কুলাউড়াকে বলেন, কুলাউড়া পিডিবিকে বিদ্যুতের চাহিদা অনুযায়ী লোড দেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষ অবগত করেছেন। ফলে সোমবার (৫ এপ্রিল) বিকাল থেকে পিডিবিকে চাহিদা অনুযায়ী বিদ্যুৎ সরবরাহ দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কুলাউড়া কার্যালয়ের বিক্রয় ও বিতরণ বিভাগের (পিডিবি) নির্বাহী প্রকৌশলী রাসেল আহমাদ বলেন, এমপি সুলতান মনসুরের হস্তক্ষেপের পর কুলাউড়ায় বিদ্যুতের চাহিদা বেড়েছে ও লোডশেডিং কমেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *